সাংবাদিকতা পেশায় টিকতে হলে সাংবাদিকদের বৃহত্তর ঐক্যের বিকল্প নেই — উত্তরাঞ্চল ফেডারেল সাংবাদিক পরিষদের মহাসচিব

সাংবাদিকতা পেশায় টিকতে হলে সাংবাদিকদের বৃহত্তর ঐক্যের বিকল্প নেই — উত্তরাঞ্চল ফেডারেল সাংবাদিক পরিষদের মহাসচিব

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ উত্তরাঞ্চল ফেডারেল সাংবাদিক পরিষদের মহাসচিব কৃষ্ণ কুমার চাকী বলেছেন, মফ:স্বল সাংবাদিকতা একটি বিরাট চ্যালেঞ্জিং পেশা। এই পেশায় নিয়োজিত সাংবাদিকেরা আজ নানাভাবে নির্যাতনের শিকার হচ্ছেন। তাই এই চ্যালেঞ্জিং পেশায় টিকতে হলে সাংবাদিকদের বৃহত্তর ঐক্যের বিকল্প নেই। তুচ্ছ ব্যক্তি স্বার্থ ও বিরোধীতা ভুলে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে। তিনি রোববার দুপুরে গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্থানীয় রিপোর্টার্স ফোরামের ১৩তম বর্ষে পদার্পন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
রিপোর্টার্স ফোরামের সভাপতি সাংবাদিক রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে ও সাংবাদিক নূর আলম আকন্দের সঞ্চালনায় গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রবিউল কবির মনু, রিপোর্টার্স ফোরামের সহ-সভাপতি শাহ আলম সরকার সাজু, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রধান, চ্যানেল আই গাইবান্ধা জেলা প্রতিনিধি ফারুক হোসেন, সহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।
এরপর উত্তরাঞ্চল ফেডারেল সাংবাদিক পরিষদের মহাসচিব গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি অন্যান্য অতিথিবৃন্দকে সাথে নিয়ে কেক কেটে গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের ১৩তম বর্ষে পদার্পন অনুষ্ঠানের বর্ণাঢ্য উদ্যাপনের উদ্বোধন করেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536