মাহির অবতার আসছে

মাহির অবতার আসছে

বিনোদন  ডেস্ক:মাহিয়া মাহি অভিনীত নতুন সিনেমা ‘অবতার’ মুক্তি পাচ্ছে ১৩ সেপ্টেম্বর। এর আগে চলতি বছরের মার্চ মাসে সেন্সর বোর্ড আনকাট ছাড়পত্র দেয় ছবিটিকে। এবার দর্শক দেখবে ছবিটি। সমকাল অনলাইনের সঙ্গে আলাপে এমনটিই জানালেন অবতারের পরিচালক  মাহমুদ হাসান শিকদার।

পরিচালক বলেন, ‘গত ঈদুল ফিতরে অবতার মুক্তির পরিকল্পনা করেছিলাম। কিন্তু সেই সময় গুছিয়ে উঠতে পারিনি। ভালো সময়ের অপেক্ষায় ছিলাম। সেই অনুযায়ী আগামী ১৩ সেপ্টেম্বর ছবিটির মুক্তি চূড়ান্ত করেছি।’

সিনেমাটিতে মোট পাঁচটি গান রয়েছে। গানগুলো লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী ও তারিক তুহিন। সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন, জাভেদ আহমেদ কিসলু ও কিশোর। কণ্ঠ দিয়েছেন ন্যানসি, এসআই টুটুল, কিশোর ও পুলক। ইতোমধ্যে ছবিটির আইটেম গান ‘রঙ্গিলা বেবি’ ও টাইটেল গান প্রকাশিত হয়েছে বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে।

২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’র শুটিং শুরু হয়। শেষ হয় ২০১৮ সালের ডিসেম্বরে। ‘অবতার’র কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতা নিজেই। প্রযোজনা করছেন সাগা এন্টারটেইনমেন্ট।

ছবিটিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন রু‌শো। ছবিটির বি‌ভিন্ন চরিত্রে আরও অভিনয় ক‌রে‌ছেন আমিন খান, রাইসুল ইসলাম আসাদ, মিশা সওদাগর, সুব্রত, শিবা সানু, সুস্মিতা সিনহা, শিল্পী সরকার অপুসহ অনেকে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536