ফ্রেন্ডস ক্লাবের তিতাস উপজেলা শাখার নতুন কমিটি গঠনঃ সুমন সভাপতি ও সাধারণ সম্পাদক সবুজ

ফ্রেন্ডস ক্লাবের তিতাস উপজেলা শাখার নতুন কমিটি গঠনঃ সুমন সভাপতি ও সাধারণ সম্পাদক সবুজ

গাজী রবিউল আলম, কুমিল্লা প্রতিনিধি :মানবতার কল্যাণে কাজ করা  সংগঠন ফ্রেন্ডস ক্লাবের  তিতাস উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

২১ মে শুক্রবার ফ্রেন্ডস ক্লাবের এক নীতি নির্ধারনী ফোরামের সভায় ১৫ সদস্যের এই কার্যনির্বাহী কমিটি অনুমোদন দেয়া হয়।  কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ মেহরাব হোসেন সুমন,  সাধারণ সম্পাদক মোঃ সবুজ আহমেদ ও সাংগঠনিক  সম্পাদক  মোঃ আল আমিন।

এছাড়াও সিনিয়র সহ সভাপতি মোঃ আবুল কাশেম,  সহ সভাপতি  গোলাম সারোয়ার মাসুম,  যুগ্ম সাধারণ  সম্পাদক মোঃ আল আমিন মাসুম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদ জামান, কোষাধ্যক্ষ মোঃ রাসেল মিয়া,  শিক্ষা বিষয়ক সম্পাদক  মোঃ সাইদুর রহমান সাইদ, আইন বিষয়ক সম্পাদক মোঃ সাহিন সাকের,  প্রচার সম্পাদক মোঃ আলমগীর হোসেন,

ক্রীড়া সম্পাদক মোঃ মাহবুব হাসান নিরব,  দপ্তর সম্পাদক  সোহেল তানভীর,  সমাজকল্যাণ সম্পাদক মোঃ জুয়েল রানা  ও ত্রাণ সহায়তা বিষয়ক সম্পাদক মোঃ ইসমাঈল হোসেন মামুন।  এই কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক হালিম সৈকত ,  প্রধান সম্বনয়ক ও তিতাস উপজেলা শাখার সাবেক সভাপতি মোঃ সেলিম সবুজসহ ক্লাবের উর্ধ্বতন নেতৃবৃন্দ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536