প্রসংশা কুড়ালো মুন্না-নওমি’র ‘রোদ পালানোর গল্প’

প্রসংশা কুড়ালো মুন্না-নওমি’র ‘রোদ পালানোর গল্প’

বিনোদন প্রতিবেদকঃ একটি ছেলে সন্ত্রাসী তবে তার মনটা বিষম নরম। সে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। অসহায়দের যারা জুলুম করে তাদের ধরে শাস্তি দেয়। এদিকে যখনই সে কোন অন্যায়কারীকে শাস্তি দেয়ার জন্য মারধর করে তখনই সেই এলাকার একটি মেয়ের সামনে পরে। মেয়ে তাকে খারাপ ভাবে, মেয়েটির কাছে সে পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ। মেয়েটি বড় লোকের আদরের। দামী গাড়িতে চলে, হাতে দামী ফোন। মেয়েটি একটি ছেলের সাথে প্রেম করে এবং তাদের মধ্যে শারিরীক সম্পর্ক হয়। এর কিছুদিন পর সে বুঝতে পারে সে মা হতে চলেছে। পরিবারের সবাই জানতে চায় কে এই বাচ্চার বাবা। তখন মেয়েটি তার প্রেমিককে ফোন করে সে বিভিন্ন রকম বোঝ দেয় মেয়েটিকে। এরপর কিছুদিন পর তার সব নাম্বার অফ করে ছেলেটি তার সাথে সম্পর্ক ছিন্ন করে। মেয়েটি তখন বিপাকে পরে। অনেকবার ভেবেছে আত্মহত্যা করি, কিন্তু পরে আবার ভাবে তার সন্তানের তো কোন দোষ নেই। মেয়েটির কোলে আসে একটি ফুটফুটে কন্যা সন্তান। সমাজের পরিবারে চাপে পড়ে সন্তান নিয়ে বাঁধে বিপত্তি। আত্মীয় স্বজনরা তাকে দেখে বিভিন্ন রকম মন্তব্য করে। বাধ্য হয়ে সে সন্তানকে কোন যায়গায় ফেলে আসার সিদ্ধান্ত নেয় এবং তাই করে। এদিকে যেখানে সন্তান ফেলতে যায় সেখান দিয়ে পুলিশ ওই সন্ত্রাসী ছেলেকে তাড়া করে। ছেলেটি যেখানে সন্তান রেখে যায় সেখানে পালাতে আসে তখন তার চোখে পড়ে একটি বাচ্চা কান্না করছে তার পাঁশে একটি কুকুর বাচ্চাটিকে আক্রমণ করার জন্য কাছে যাচ্ছে। তখন সন্ত্রাসী ছেলেটির বাচ্চাটিকে দেখে মায়া হয়। সে তাকে কোলে তুলে নেয়। যাওয়ার সময় দেখে পাশে একটি মোবাইল পড়ে আছে। সেটিও তুলে নিয়ে বাচ্চাটিসহ বাসায় চলে যায়। এমনই গল্পে এগিয়ে যায় নায়ক মুন্না অভিনীত মিউজিক্যাল ফিল্ম ‘রোদ পালানোর গল্প’। বাকিটুকু দেখতে ঘুঁরে আসুন হিসাম মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে এ।

গানের কণ্ঠশিল্পী শাহরিয়ার রাফাত ও প্রীতি শেখ। গীতিকার রেজাউল করিম। সুর ও সঙ্গীত করেছেন শিল্পী শাহরিয়ার রাফাত নিজেই। মুন্না ছাড়াও এতে অভিনয় করেছেন আফসানা নওমি। পরিচালনা করেছে নায়ক মুন্না। সহযোগী পরিচালক নিরঞ্জন বিশ্বাস। সম্পাদনায় শজিবুজ্জামান দিপু ও রং বিন্যাস আশিকুজ্জামান অপু। পোস্ট প্রোডাকশন এ ওয়ান প্রোডাকশন। মিউজিক্যাল ফিল্মটি হিসাম মাল্টিমিডিয়া প্রকাশিত হয়েছে। প্রকাশিত হওয়ার কিছুদিন পর দশর্কের মাঝে বেশ সাড়া ফেলে। প্রশংসা কুঁড়িয়েছে অল্প সময়ে।

এ প্রসঙ্গে পরিচালক ও নায়ক মুন্না বলেন, গল্পটা সত্য এবং সমসাময়িক ঘটে যাওয়া ঘটনার আলোকে নির্মিত। আমাদের এমন অনেক ঘটনা যা আমাদের চারপাশে ঘটছে। যে গুলো প্রকাশিত হচ্ছে তা জানতে পারি। যে গুলো প্রকাশিত না হয় সে গুলো রয়ে যায় অন্তরালে। আমি চেষ্টা করছি গানের সাথে গল্পটি ফুটিয়ে তুলতে। বেশ সাড়া পেয়েছি। তাই আমি এর পার্ট-২ নির্মান করবো খুব শীঘ্রই। আশা করছি সেটা আরো মানুষের হৃদয়কে নাড়া দিবে। সবার জন্য ভালো ভালো কাজ উপহার দিবো আমার চ্যানেল হিসাম মাল্টিমিডিয়াতে। সবাই আমার পাশে থাকবেন আশা করছি।

উল্লেখ্য, নায়ক মুন্না অভিনীত সিনেমা ‘ধূসর কুয়াশা’ বেশ সাড়া ফেলে। এতে তার সাথে নায়িকা হিসেবে কাজ করেছে চিত্রনায়িকা নিপুণ। সামনে তার ৪ টি সিনেমার কাজ শুরু হবে। করোনার জন্য শুটিং করা হচ্ছে না। সব রেডি এখন শুটিংর জন্য অপেক্ষা।

ভিডিও দেখে নিনঃ https://youtu.be/wn6k_awgkYg

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536