দুর্দান্ত মুস্তাফিজ, টেনেটুনে দিল্লির ১৪৭

দুর্দান্ত মুস্তাফিজ, টেনেটুনে দিল্লির ১৪৭

স্পোর্টস ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সপ্তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি রাজস্থান রয়্যালস। প্রথমে ব্যাট করে রাজস্থানকে ১৪৭ রানের লক্ষ্য দিয়েছে দিল্লি। বৃহস্পতিবার মুম্বাইয়ে নজর কাড়া পারফরমেন্স করেছেন মুস্তাফিজুর রহমান। ৪ ওভার বল করে ২৯ রান খরচ করেছেন। এরমধ্যে ১১টি ছিল ডট বল। তুলেছেন দুটি উইকেট।ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ক্যাপিটালসকে ব্যাট করতে পাঠান রয়্যালস অধিনায়ক সাঞ্জু স্যামসন।

শুরুতেই ৫ বলে ২ রান করে বিদায় নেন পৃথ্বী শ। আরেক ওপেনার শিখর ধাওয়ান ফিরেন ১১ বলে ৯ রান করে। তিন নম্বরে ব্যাট করতে যাওয়া আজিঙ্কা রাহানে আউট হন ৮ বলে ৮ রান করে।

প্রথম তিনটি উইকেটই তুলে নেন শ্রেয়াস গোপালের জায়গায় সুযোগ পাওয়া জয়দেব উনাদকট।

সপ্তম ওভারে বল করতে আসেন মুস্তাফিজ। ওভারের পঞ্চম বলে মার্কস স্টইনিসকে ফিরিয়ে দেন। ৫ বলে কোনও রান না করে জস বাটলারের হাতে ধরা পড়েন অজি তারকা।

অন্যদিকে ললিত জাদবকে নিয়ে পরিস্থিতি সামাল দেন ঋষভ পন্থ। দুজনে মিলে ৫১ রান যোগ করেন।

দলীয় ৮৮ রানে রান আউট হয়ে ফিরেন পন্থ। তার আগে ৩২ বলে ৫১ রানের ইনিংস খেলেন অধিনায়ক।

২৪ বলে ২০ রান আসে ললিতের ব্যাট থেকে। ক্রিস মরিসের বলে বিদায় নেন ডান-হাতি এই ব্যাটসম্যান।

ক্রিস ওকস ও টম কারান শেষ দিকে ২৮ রানের জুটি গড়েন। যদিও মুস্তাফিজ নিজের শেষ ওভারে এসে ফিরিয়ে দেন কারানকে। ১৬ বলে ২১ রান করে বোল্ড হন এই ইংলিশ পেস অলরাউন্ডার।

মুস্তাফিজের শেষ ওভারের শেষ বলে দুই রান করতে গিয়ে রানআউট হতে হয় রবিচন্দ্রন অশ্বিনকে। তার আগে ৪ বল খেলে ৭ রান করেন তিনি।

১১ বলে ১৫ রান করে অপরাজিত ছিলেন ওকস। তার সঙ্গে ৪ বলে ৯ রান করে ক্রিজে ছিলেন কাগিসো রাবাদা।

নির্ধারিত ২০ ওভার পর্যন্ত ৮ উইকেটে ১৪৭ রান করে দিল্লি।

জয়দেব উনাদকট তিনটি উইকেট তুলেছেন। মুস্তাফিজুর রহমানের দুটি ও একটি উইকেট তুলেছেন ক্রিস মরিস।

দিল্লি ক্যাপিটালস

পৃথ্বী শ, শিখর ধাওয়ান, আজিঙ্কা রাহানে, ঋষভ পন্থ (উইকেট-রক্ষক,অধিনায়ক), মার্কস স্টইনিস, ললিত জাদব, ক্রিস ওকস, টম কারান, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা ও আবেশ খান।

রাজস্থান রয়্যালস

জস বাটলার , মানান ভোরা, ডেভিড মিলার, সঞ্জু স্যামসন (উইকেট-রক্ষক, অধিনায়ক), রায়ান পরাগ, শিবাম ডুবে, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকট, চেতন সাকরিয়া ও মুস্তাফিজুর রহমান

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536