পরিচালকের কথায় অন্তর্বাস খুলে অভিনেত্রী

পরিচালকের কথায় অন্তর্বাস খুলে অভিনেত্রী

বিনোদন ডেস্কঃ জনপ্রিয় হলিউড অভিনেত্রী শ্যারন স্টোন। হলিউডের সর্বকালের সেরা অভিনেত্রীদের অন্যতম তিনি। চার দশকের ক্যারিয়ারে অসংখ্য চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। ১৯৯২ সালের ‘ব্যাসিক ইন্সটিংক্ট’ সিনেমায় তার ক্রস-লেগ তথা পায়ের ওপর পা তোলা দৃশ্যটা এখনও দর্শকের মনে দাগ কেটে আছে।

বহুল আলোচিত সেই দৃশ্যটি ধারণ করতে গিয়েও যথেষ্ট মূল্য চোকাতে হয়েছিল শ্যারন স্টোনকে। দৃশ্যটি ধারণ করার জন্য তাকে অন্তর্বাস খুলতে বলায় একজন অভিনেত্রী হয়েও পরিচালককে থাপ্পড় মেরেছিলেন তিনি। যদিও প্রাসঙ্গিক বিবেচনায় সত্যিই তাকে অন্তর্বাস খুলতে হয়েছিল। আর তার পুরস্কার হিসেবে এ দৃশ্যটিই সিনেমাটির জন্য আইকনিক হয়ে উঠেছিল।

এ মাসেই শ্যারন স্টোনের আত্মজীবনী মুক্তি পেতে চলেছে। নাম ‘দ্য বিউটি অব লিভিং টোয়াইস’। সেখানেই জীবনের এমন অজানা ঘটনা প্রকাশ করছেন তিনি।

শ্যারন স্টোন প্রায় তিন দশক পর গোপন কথাটি আর গোপন রাখলেন না। তিনি জানান, এটা ছিল ভয়াবহ অভিজ্ঞতা। তার ব্যক্তিগত অঙ্গ ক্যামেরায় ধরা পড়েছিল কিনা তা তার জানা ছিল না। তার প্রতিনিধি ও আইনজ্ঞদের সঙ্গে নিয়ে একটা ঘরে সিনেমাটি দেখে নিশ্চিত না হওয়া পর্যন্ত তিনি স্বস্তিতে ছিলেন না।

ওই আত্মজীবনীতে শ্যারন লিখেছেন, ‘ওটাই ছিল আমার গোপনাঙ্গের প্রথম শট। আমাকে বলা হয়েছিল, আমরা কিছুই দেখতে পাচ্ছি না। আপনার অন্তর্বাস খুলে ফেলুন। কারণ, সাদা রঙে ক্যামেরার আলো প্রতিফলিত হচ্ছে। তাই বোঝা যাচ্ছে যে, আপনি অন্তর্বাস পরে আছেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536