এবার আসছে মিজান মালিকের ‘শুভ্র পৃথিবী’

এবার আসছে মিজান মালিকের ‘শুভ্র পৃথিবী’

বিনোদন প্রতিবেদকঃ অনুসন্ধানী সাংবাদিক, সৃষ্টিশীল লেখক গীতিকবি মিজান মালিকের ‘খেয়া’ গানের পর এবার আসছে ‘শুভ্র পৃথিবী’। করোনাকালে তার লেখা অনেকগুলো গানের মধ্যে শুভ্র পৃথিবী অন্যতম। গেয়েছেন শিল্পী কামরুজ্জামান রাব্বী। সুর ও সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ। গানটি গত মে মাসে লেখা হলেও নানা কারণে সঙ্গীতের কাজ শেষ করতে সময় যায়। গানের মিউজিক ভিডিওর কাজ এরই মধ্যে সম্পন্ন হয়েছে। আজকালের মধ্যে প্রথমে গানের একটি টিজার ও পরে পুরো গানের মিউজিক ভিডিও মিজান মালিকের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে রিলিজ পাচ্ছে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে গানের লেখা মিজান মালিক বলেন, করোনা আমাদের জীবনকে থমকে দিয়েছে। এক বছরের বেশি সময় ধরে অদৃশ্য এই ভাইরাসের সঙ্গে বাংলাদেশসহ সারা বিশ্বের মানুষ লড়াই করছে। করোনায় নিস্তব্ধ হয়ে যাওয়া বিশ্বকে আগের ঠিকানায় আমরা দেখতে চাই। আমার গানের শুরুটাও ছিল তেমনি। ‘জেগে ওঠো ভালোবাসার/ শুভ্র পৃথিবী আমার…। আমি আশাবাদী এটিও একটি অনন্য সৃষ্টি হবে।

গানটির বিষয়ে শিল্পী কামরুজ্জামান রাব্বী বলেন, আমি মিজান মালিক ভাই এর গান গেয়ে একটা আত্মতৃপ্তি বোধ করি। আমার আম্মাকে এ গানটি শুনিয়েছি। খুব পছন্দ করেছেন। তিনি বারবার জানতে চান কবে রিলিজ পাবে। আমার এ গানটিও সবার ভালো লাগবে আশাকরি।

এই গানের মিউজিক ভিডিও নির্মাণ করছেন এ মাসুদ। যিনি “খেয়া” গানের মিউজিক ভিডিও তৈরি করেন। যেটি সবার ভালো লেগেছে।

প্রসঙ্গত, মিজান মালিকের ‘খেয়া’ গানটি এরই মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। গত ৬ মার্চ (শনিবার) রাতে গানটি মিজান মালিকের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে রিলিজ করা হয়।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536