প্রোটিয়া লিজেন্ডদের কাছে ১০ উইকেটে হেরেছে বাংলাদেশ লিজেন্ড’স

প্রোটিয়া লিজেন্ডদের কাছে ১০ উইকেটে হেরেছে বাংলাদেশ লিজেন্ড’স

স্পোর্টস ডেস্কঃ জয়ের দারুণ সম্ভাবনা জাগিয়েও দক্ষিণ আফ্রিকা লিজেন্ডদের কাছে ১০ উইকেটে হেরেছে বাংলাদেশ লিজেন্ড’স। এই ম্যাচে হেরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ থেকে শূন্য হাতে দেশে ফিরতে হচ্ছে সাবেক টাইগারদের।

রায়পুরের সন্ধ্যায় টসে হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ লিজেন্ড’স। শুরুতে নাজিম উদ্দিনের ব্যাটে দারুণ সূচনা করে বাংলাদেশ। তবে আরেক ওপেনার মেহরাব হোসেন অপি ৯ রান করে ফেরার পর নাজিমউদ্দিন রান তোলেন সাবধানী হয়ে। অবশ্য ৩৩ বলে ৩২ রান করে সাজঘরে ফেরেন বোল্ড হয়ে।

এরপর আফতাব আহমেদকে নিয়ে ৬১ রানের জুটি গড়েন হান্নান সরকার। দুজনের জুটি থেকে দ্রুত রান আসলেও আফতাব ২৪ বলে ৩৯ রান করে ফেরেন সাজঘরে। একই পথ ধরেন হান্নানও। ৩১ বলে খেলেন ৩৬ রানের ইনিংস।

শেষ দিকে খালেদ মাসুদের ৯ বলে ১৯, মোহাম্মদ রফিকের ৭ ও রাজিন সালেহের ৬ রানে ভর করে ৮ উইকেটে ১৬০ রান তুলে বাংলাদেশ লিজেন্ড’স।

দক্ষিণ আফ্রিকার হয়ে ২টি করে উইকেট নেন থান্ডি টিসাবালালা ও মাখায়া এন্টিনি। ১টি করে উইকেট নেন গ্যারেন্ট ক্রুগার, মন্ডে জন্ডেকি, ও জান্দের ডি ব্রুইন।

বাংলাদেশের দেয়া লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই দেখে শুনে ব্যাট চালাতে থাকে প্রোটিয়া দুই ওপেনার অ্যান্ড্রু পুটিক ও মর্নে ভ্যান উইক। শেষ পর্যন্ত দুই জনের ওপেনিং জুটি রেকর্ড করে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে।

দুইজনের একজনকেও সাজঘরে ফেরাতে পারেননি টাইগার লিজেন্ডরা। পুটিক ৮৪ ও মর্নে ৬৯ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536