আশুলিয়ায় ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা আটক

আশুলিয়ায় ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা আটক

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় অভিযান পরিচালনা করে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর একটি দল।   শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহামুদ খান। এর আগে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে আশুলিয়ার পল্লী বিদুৎ ডেন্ডাবর স্কুলের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নওগাঁ জেলার পত্নীতলা থানার বাগমার গ্রামের মৃত আজিজের ছেলে মো. আব্দুস সবুর আলী (৪০) ও কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার তোতাভূমি গ্রামের মৃত সোনামিয়ার ছেলে রবিউল ইসলাম (৩০)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আশুলিয়ার পল্লী বিদুৎ ডেন্ডাবর স্কুলের সামনে থেকে ৫২ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়। এছাড়া তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহামুদ খান বলেন, আমরা জিজ্ঞাসা করে প্রাথমিকভাবে জানতে পেরেছি তারা বিভিন্ন এলাকা থেকে মাদক এনে আশুলিয়াসহ ঢাকার আশপাশে বিভিন্ন এলাকায় বিক্রি করতো। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536