সৈয়দপুরে আ’লীগ,র পৌর নির্বাচন বন্ধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

সৈয়দপুরে আ’লীগ,র পৌর নির্বাচন বন্ধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

নীলফামারীর সৈয়দপুরে আসন্ন পৌর নির্বাচন বন্ধের ষড়যন্ত্র ও পৌরসভা নির্বাচনে ভোটারদের ভোট বঞ্চিত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ।
২৬ নভেম্বর(বৃহস্পতিবার) রাত ৮ টায় শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। শহীদ তুলশীরাম সড়কস্থ দলীয় কার্যালয় হতে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় মিছিলে নেতৃত্ব দেন আওয়ামীলীগের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ। মিছিলকারীরা সৈয়দপুর পৌর সভার নির্বাচন বানচালের ষড়যন্ত্রের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেয়। পরে মিছিল শেষে শহরের শহীদ ডা: জিকরুল হক সড়ক (মদিনা মোড়ে) প্রতিবাদ সমাবেশ অনষ্ঠিত হয়।
সমাবেশে পৌরসভা নির্বাচন বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, সারাদেশের মতো সৈয়দপুর পৌরবাসীর মাঝে যখন ভোটের আমেজ শুরু হয়েছে, ঠিক তখন নির্বাচন বন্ধের ষড়যন্ত্র করছেন পৌর মেয়র আমজাদ। এই জন্্েয তার কুটকৌশলে ঢাকায় বিভিন্ন সেক্টরে বিপুল পরিমান টাকা খরচ করা হচ্ছে। জনগনের টাকা দিয়ে নির্বাচন বন্ধ করা হলে পৌর মেয়রের কক্ষে তালা ঝুলিয়ে দেয়া হবে। নেতাকর্মীরা মাঠে নামতে বাধ্য হবে। অচল করে দেয়া হবে গোটা সৈয়দপুর। বিএনপি দলীয় মেয়র আমজাদ হোসেন সরকার ক্ষমতায় থাকতে নতুন করে ষড়যন্ত্রে মেতেছেন। পৌর নির্বাচন আসলেই কোন না কোন নাটকের সৈয়দপুরবাসী সাক্ষী হয়ে থাকেন। আইন আদালতকে ব্যবহার করে পৌরসভার ভোট বন্ধের অপচেষ্টায় লিপ্ত হয়েছেন। এই জন্য তিনি ব্যয় করেছেন কোটি কোটি টাকা।
হুশিয়ারী উচ্চারণ করে বলেন, নির্বাচন বন্ধের ষড়যন্ত্রের পরিনাম হবে ভয়াবহ। জনগন এবার ফুঁসে উঠেছে। এবার কোন বিহারী বাঙ্গালী ইস্যু খাটবেনা। উন্নয়নের নামে কোটি কোটি টাকা লুটপাটকারী আমজাদ হোসেন সরকারের সকল ষড়যন্ত্র জনগনের কাছে প্রকাশ হয়ে গেছে। তিনি তার পরাজয় নিশ্চিত জেনে ভোট বন্ধের খেলায় মেতে উঠেছেন। সৈয়দপুর উপজেলার নির্বাচন কর্মকর্তাকে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, নির্বাচন বন্ধের কোন সহযোগিতা আমজাদকে করলে তাহলে আপনাকে জবাবদিহিতার আওতায় আসতে হবে। যেখানে সারা দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে, সেখানে উন্নয়ন থেকে সৈয়দপুরবাসীকে বঞ্চিত করা হচ্ছে।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, আওয়ামীলীগ নেতা সাখাওয়াৎ হোসেন খোকন, একেএম রাশেদুজ্জামান রাশেদ, হিটলার চৌধুরী ভুলু, কামারপুকুর ইউনিয়র আওয়ামীলীগের সাধারন সম্পাদক জিকো আহমেদ, শ্রমিক নেতা মমতাজ আলী প্রমূখ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536