প্রিয় পাঠক ভাই ও বোনদের দৃষ্টি আকর্ষণ করছি চোর চিটিং বা হ্যাকার থেকে সাবধানে থাকবেন থাকুন ।

প্রিয় পাঠক ভাই ও বোনদের দৃষ্টি আকর্ষণ করছি চোর চিটিং বা হ্যাকার থেকে সাবধানে থাকবেন থাকুন ।

প্রিয় পাঠক ভাই ও বোনদের দৃষ্টি আকর্ষণ করছি । নিউজ টোয়েন্টি সিক্স একটি আইপি টিভি চ্যানেল দীর্ঘদিন যাবৎ সুনামের সহিত কাজ করে আসছে । কিছুদিন যাবত নিউজ বন্ধ থাকায় নিউজ প্রচার করতে পারিনি । অতি দুঃখের বিষয় হল যে গত ১৩।১০।২০২০ ইং তারিখে নিউজ ২৬ ডট টিভি এর ইউজার নেম পাসওয়ার্ড কেউ চুরি করেন অথবা হ্যাকার দিয়ে হ্যাক করেছেন তাদের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থার জন্য আইন প্রয়োগকারী সংস্থার কাছে সহযোগিতা চেয়েছি ।এবং মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরি করি জাহার নং ৯০৯ তাং ১৪।১০।২০২০ইং আমার সাংবাদিকতার ৩২ বছরেও এইরকম কখনো হয়নি তাই আমার সুনাম নষ্ট করার জন্য আমার পিছনে পরিকল্পিতভাবে লাগিয়েছে চিটিংবাজরা ।
আমার বিরুদ্ধে পরিকল্পিত ভাবে ষড়যন্ত্র চলছে বেশ কিছুদিন ধরে । আমার পেটালে এক বোনের নিউজ করেন আমাকে ষড়যন্ত্র মধ্যে ফেলার চেষ্টা চলছে । অতি দুঃখের বিষয় হলো যে এই নিউজটি আমার নেটের কোন আইপি থেকে করা হয় নাই । অন্য কোথার থেকে এই নিউজটি করা হয়েছে । এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । ষড়যন্ত্রকারী যেই হোক না কেন আইনের আওতায় আনবে ইনশাআল্লাহ । আজ আমাকে অপমান ও অপদস্ত করছেন মহান আল্লাহ পাক রাব্বুল আলামীন তার বিচার একদিন করবেন । একদিন হয়তো আল্লাহ দেখাতে পারে মৃত্যুর আগে দেখে যেতে পারি ।

অপমান অপদস্ত করা হয়েছে ঠিক আমাকে তেমনি করেই আপনিও অপমান অপদস্ত হবেন । বিচার আল্লাহ কাছে ছেড়ে দিলাম । আপনারা যারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন । এর শেষ কোথায় আমিও দেখবো আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে বিভিন্ন দপ্তরে দরখাস্ত করতে যাচ্ছি ।

মোঃ সাইফুল ইসলাম
চেয়ারম্যান
চাঁদনী মিডিয়া গ্রুপ লিমিটেড

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536