নোয়াখালীতে সন্তাসীদের গুলিতে সরকার দলের ইউপি মেম্বার নিহত

নোয়াখালীতে সন্তাসীদের গুলিতে সরকার দলের ইউপি মেম্বার নিহত

এম এবি ছিদ্দিক নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালী সুধারামে নব্য আওয়ামীলীগারদের গুলিতে সরকার দলের ইউপি মেম্বার নিহতের ঘটনায় গতকাল ২৮জুন রোববার সুধারাম মডেল থানায় ১৪ জন নব্য আওয়ামীলীগার ক্যাডারদের বিরুদ্ধে খুনের মামলা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায় নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে চাঁদাবাজ সন্ত্রাসীদের গুলিতে আহত একই ওয়ার্ডের ইউপি সদস্য মো. হোরন (৪৯) মারা গেছেন।
রোববার (২৮ জুন) সকালে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়–য়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ ঘটনার গুলিবিদ্ধ ইউপি সদস্য ঘটনার দিন রাতেই একটি মামলা দায়ের করে ছিলেন। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে জোর তৎপরতা চালাচ্ছে। উল্লেখ্য, এর আগে গত শুক্রবার (২৬ জুন) রাত দশটার দিকে ইউপি সদস্য মো.হোরন (৪৯), স্থানীয় একটি বাজার থেকে মোটরসাইকেল করে বাড়ি ফেরার পথে আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের হাজী আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় ১৪ চাঁদাবাজ সন্ত্রাসী মোটরসাইকেলের গতিরোধ করে তাকে বেধড়ক পিটিয়ে জখম করে। পরে হামলাকারীরা ইউপি সদস্য হোরনকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে তার হাত, কোমর ও পিঠে গুলি লাগে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার সকালে তার মৃত্যু হয়।
নিহত ইউপি মেম্মার প্রবীন আওয়ামীলীগ নেতা ও একই ওয়ার্ডের পশ্চিম মাইছরা গ্রামের আব্দুল মান্নান’র ছেলে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আলী হায়দার বক্সি বলেন, ইউনিয়ন পরিষদের ভোট ঘনিয়ে আসায় আধিপত্য বিস্তার ও লক্ষীপুর সীমান্ত এলাকা হওয়ায় দফায় দফায় অ¯্ররে মহড়া প্রায়শ:ই হয়ে থাকে।
সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নবীর হোসেন সাংবাদিকদের জানান এজাহার নামীয় ৫ জন ও অজ্ঞাতনামা আরো ৮ ও ৯ জনের বিরুদ্ধে মার্ডার মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে। এ রিপোর্ট লেখা সময় পর্যন্ত হতভাগ্য শাসক দলের মেম্বার হোরনের খুনিরা গ্রেফতার হয়নি

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536