চন্দনাইশে “পশ্চিম এলাহাবাদ মাদক নিয়ন্ত্রণ কমিটি’র” উদ্যোগে মাদক বিরোধী সমাবেশ ও ঈদ পুনর্মিলনী ।

চন্দনাইশে “পশ্চিম এলাহাবাদ মাদক নিয়ন্ত্রণ কমিটি’র” উদ্যোগে মাদক বিরোধী সমাবেশ ও ঈদ পুনর্মিলনী ।

সাইদুর রহমান চৌধুরী, চট্রগ্রামঃ
চন্দনাইশে  মাদক বিরোধী  সংগঠন “পশ্চিম  এলাহাবাদ মাদক নিয়ন্ত্রণ কমিটি’র” উদ্যোগে মাদকের বিস্তার ও মাদক নির্মুৃলের লক্ষে মাদক বিরোধী সমাবেশ ও ঈদ পুনর্মিলনী সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে।
১৩ই আগস্ট সোমবার বিকাল ৪টায় পশ্চিম এলাহাবাদ আহমদিয়া সুন্নিয়া ফাযিল মাদ্রাসা ময়দানে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
যুবলীগ নেতা সাইফুদ্দিন খালেদ ও নুর শাহেদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন
মাদক নিয়ন্ত্রণ কমিটির আহবায়ক কাজী মুহাম্মদ তৌহিদুল ইসলাম।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের(চন্দনাইশ-সাতকানিয়া আংশিক) সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি  এবং বস্ত্র ও পাট মন্ত্রনালয়  সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি। 

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন  সাঙ্গু গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান আলহাজ্ব এম.এ তাহের।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেন, পশ্চিম এলাহাবাদ মাদক নিয়ন্ত্রণ কমিটি একটি যুগোপযোগী প্রদক্ষেপ গ্রহণ করেছে। আমি তাদের এই উদ্যোগ প্রশংসার দাবীদার  তাই আমি তাদেরকে ধন্যবাদ জানাই। সেইসাথে সত্যতা যাচাই করে যারা মাদক গ্রহণ করে ও যারা মাদক ব্যবসায়ী তাদের নামের তালিকা প্রশাসনকে দিবেন, প্রশাসন এ ব্যাপারে কঠোর ব্যবস্থা গ্রহণ করবেন।

প্রধান বক্তার বক্তব্যে আলহাজ্ব এম. এ তাহের বলেন, মাদক বিস্তার প্রতিরোধ ও মাদক নির্মূলে এই সংগঠনের কার্যক্রম গুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে, আমি তাদের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

সভাপতির বক্তব্যে মাদক নিয়ন্ত্রণ কমিটির আহবায়ক কাজী  মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, মাদক যুবসমাজ ও দেশকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে । তাই  যুবসমাজ ও দেশেকে মাদকের হাত থেকে রক্ষা করার জন্য আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি নেতা এডভোকেট রফিক আহমদ, চন্দনাইশ উপজেলা আওয়ামীলীগের  সসহ-সভাপতি আব্দুল মালেক রানা, কাঞ্চনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুর রহমান, চন্দনাইশ উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এডভোকেট আবু ছালেহ এবং  স্থানীয় রাজনৈতিক, সংগঠক   গণ্যমান্য ব্যক্তিরা

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536