সবুজ আন্দোলন পরিচালনা পরিষদের মহাসচিব ও অর্থপরিচালক সহ ৪ জন বহিস্কার

সবুজ আন্দোলন পরিচালনা পরিষদের মহাসচিব ও অর্থপরিচালক সহ ৪ জন বহিস্কার

পরিবেশবাদী সামাজিক সংগঠন ‘সবুজ আন্দোলন’ পরিচালনা পরিষদের মহাসচিব অধ্যাপক এম. মিজানুর রহমান, অর্থ পরিচালক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি এ্যাড. আবু বকর ছিদ্দিক, কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও যোগাযোগ সম্পাদক অন্তর রহমানকে বহিস্কার করা হয়েছে।

আজ ২১ জুন ২০২০ রোববার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার।

সবুজ আন্দলোন কতৃক প্রেস বিঙ্গপ্তি

বাপ্পি সরদারের সভাপতিত্বে গত ১৯ জুন ২০২০ শুক্রবার বিকাল ৪টায় রাজধানীর একটি রেষ্টুরেন্টে কার্যনির্বাহী কমিটির একটি জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় অনলাইনে সারাদেশ থেকে সবুজ আন্দোলন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। সভায় অধ্যাপক এম. মিজানুর রহমান ও এ্যাড. আবু বকর ছিদ্দিকের বিরুদ্ধে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ, সংগঠনের সদস্যদের নিয়ে একই সদৃশ অন্য সংগঠন বাংলাদেশ ভলান্টিয়ার্স ফাউন্ডেশন গঠন ও বিভিন্ন গণমাধ্যমে সরকার বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় সর্বসম্মতিক্রমের সংগঠনের প্রাথমিক সদস্যসহ সকল পদ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়। একই সাথে তাদের অপকর্মের সহযোগী হিসেবে জড়িত থাকায় কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও যোগাযোগ সম্পাদক অন্তর রহমানকেও বহিস্কার করা হয়। পরবর্তীতে সর্বসম্মতিতে শূণ্যপদসমূহ পূরণ করা হবে।

ধন্যবাদান্তে,
বাপ্পি সরদার
প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান
সবুজ আন্দোলন পরিচালনা পরিষদ
মোবাইল: ০১৭৪৭-৮৫১৪১৭

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

নিউজ ২৬, সৈয়দপুর, নীলফামারী ॥ সৈয়দপুরের মিস্ত্রিপাড়া নবীনগর এলাকায় খানকাহ আশরাফিয়া আলিয়া কাদেরীয়া সরকারে কালা মাদরাসার সামনের রাস্তার সিসিকরণ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। ১৭ আগস্ট সোমবার সকালে পৌর মেয়র অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন। এসময় আরও উপস্থিত ছিলেন ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর তারিক আজিজ, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মঞ্জর আলম, রেলওয়ে আর্মস গার্ড মসজিদের ইমাম ও খতিব হাজী আব্দুর রহমান, গাউসিয়া মসজিদের ইমাম ও খতিব হাফেজ রেজওয়ান আল কাদেরী, ঠিকাদারী প্রতিষ্ঠানের কাজী মাসুদ সারওয়ার, জেলা ছাত্রদল সভাপতি রিজওয়ান আক্তার পাপ্পু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম টিটু, এস কে আলম প্রমুখ।

 


এসময় পৌর মেয়র অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকার বলেন, আপনাদের ভোটে নির্বাচিত করে মেয়র বানিয়েছেন। আপনাদের সেবা করার দায়িত্ব দিয়েছেন। সে দায়িত্ব পালন করতেই উন্নয়নমূলক অনেক কাজ করছি। তারই অংশ হিসেবে আজ এ রাস্তার কাজ করা হচ্ছে। এ পরিষদের আমলে পৌরসভার বিভিন্ন এলাকায় রাস্তা ড্রেন সংস্কার কার্যক্রম চলমান রয়েছে। আগামীতে আপনাদের ভোটে নির্বাচিত হলে বাকী কাজগুলোও সম্পাদন করা হবে।
উল্লেখ্য, দীর্ঘ দিন থেকে রাস্তাটির সংস্কার না করায় সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতার সৃষ্টি হয়ে চলাচলে চরম দূর্ভোগ পোহাচ্ছিল এলাকাবাসী। তাদের অসুবিধার কথা চিন্তা করে পৌর মেয়র নিজ উদ্যোগে দ্রুত সংস্কারের পদক্ষেপ নেন। সে অনুযায়ী উদ্বোধনকৃত ১০৫ মিটার দৈঘ্যের এ রাস্তার কাজটি ৫ লাখ ১০ হাজার টাকা সংস্কার ব্যায় ধরা হয়েছে।

সৈয়দপুরে রাস্তা সিসিকরণ কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র আমজাদ হোসেন সরকার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536