নওগাঁয় ফের তিন পুলিশ সদস্য করোনা আক্রান্ত

নওগাঁয় ফের তিন পুলিশ সদস্য করোনা আক্রান্ত

নওগাঁ সংবাদাতা:রাজশাহী বিভাগে করোনার হটস্পট হিসেবে পরিচিতি পাওয়া নওগায় ফের নতুন করে তিন পুলিশ সদস্য প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।  ওই তিন পুলিশের মধ্যে-গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এক এসআই ও অপর দুজন নওগাঁ পুলিশ লাইনসে সংযুক্ত কনস্টেবল।  এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো মোট ৯২জনে।  এর মধ্যে-একজন ওসিসহ ১৬ জন পুলিশ এবং ৫ জন চিকিৎসকসহ ১৭ জন স্বাস্থ্যকর্মী রয়েছেন।

শুক্রবার দুপুরে নওগাঁর সিভিল সার্জন অফিসার ডা. আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নওগাঁ থেকে ২৪৪ জনের নমুনা পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  আজ দুপুরে এক ই-মেইলে নওগাঁর দুই পুলিশ সদস্যে ও এক মেডিক্যাল অফিসারসহ ছয়জনের শরীরে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

নওগাঁ জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া বলেন, পুলিশ সদস্যদের করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা বেশি থাকলেও তাঁরা দেশ ও জনগণের সেবায় কাজ করে যাচ্ছেন। আর তাই তাঁদের মধ্যে করোনা শনাক্তের হারও বৃদ্ধি পাচ্ছে।  আক্রান্ত পুলিশ সদস্যেরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন বলেও জানান পুলিশের এই উর্ধ্বতন কর্মকর্তা।

প্রসঙ্গত, গত ২৩ এপ্রিল নওগাঁর রাণীনগর উপজেলায় এক সেবিকার শরীরে প্রথম করোনা শনাক্ত হয়।  এরপর ২৯ এপ্রিল একদিনে আরও ১৬ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত হয়।  আর ২৯ দিনের মাথায় ভাইরাসটি ৯২ জনের শরীরে শনাক্ত করা গেছে।  এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৪ জন। তবে জেলায় করোনায় কোন মৃত্যুর ঘটনা নেই।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536