কুষ্টিয়ার কুমারখালীতে আধিপত্য বিস্তারে ভাংচুর – লুটপাট, আটক-৩

কুষ্টিয়ার কুমারখালীতে আধিপত্য বিস্তারে ভাংচুর – লুটপাট, আটক-৩

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় বাড়ির মহিলাকে বেধরক মারপিট করে ধর্ষণের চেষ্টা ও অপহরণ করার অভিযোগ উঠেছে। সোমবার রাত সাড়ে ৯ টার দিকে চাপড়া ইউনিয়নের পাহাড়পুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, চলতি বছরের গত ৩০ মার্চ পাহাড়পুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে  দু’গ্রুপের সংঘর্ষে  মৃত চাঁদ আলীর ছেলে নেহেদ আলী (৬০ ) ও বকুল আলী (৫৫) নামে আপন দুই সহোদর খুন হন। সেই জোড়া খুন করাকে কেন্দ্র করে এলাকায় লুটপাট ভাংচুর ও উত্তেজনা চলে আসছিল। সোমবার রাতে এক পক্ষের তথ্য অন্যপক্ষের নিকট আদান প্রদান করা সন্দেহে ছাদ ব্যাপরী সমর্থিত ৩০/৪০ জন রবিউলের বাড়িতে আকস্মিক হামলা চালিয়ে তার স্ত্রী বিউটিকে মারপিট করে ফ্রিজ, টিভিসহ অন্যান্য মালামাল লুটপাট করে। এ সময় তার বড় মেয়েকে বাঁশবাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে এবং ছোট মেয়েকে অপহরণ করে ছাদ ব্যাপরীর বাড়িতে লুকিয়ে রাখে।
ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, গোপন তথ্য আদান প্রদান করা সন্দেহে রবিউলের বাড়িতে ছাদ ব্যাপরীর সমর্থিত ৩০/৪০ জন হামলা চালিয়ে তার স্ত্রীকে পিটিয়ে আহত করে লুটপাট ও ভাংচুর করে। এসময় রবিউলের বড় মেয়েকে ধর্ষণের চেষ্টা করে এবং ছোট মেয়েকে অপহরণ করলে আমরা তাৎক্ষণিক উদ্ধার করি। তিনি আরো জানান, ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536