রাজশাহী মোহনপুরে সাংবাদিকের ওপর হামলা, জেএসকেএফ এর প্রতিবাদ

রাজশাহী মোহনপুরে সাংবাদিকের ওপর হামলা, জেএসকেএফ এর প্রতিবাদ

লিয়াকত হোসেন রাজশাহী ব্যুরোঃরাজশাহীর মোহনপুর উপজেলার সাহসী সাংবাদিক শাহীন সাগর দূর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয়েছেন।
দূর্বৃত্তদের হামলায় ইটের আঘাতে তিনি মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। বর্তমানে তিনি আহত অবস্থায়  রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। হামলার ঘটনার সাথে জড়িতদের দ্রূত গ্রেফতার করে শাস্তি দাবি করেছে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি মোঃলিয়াকত হোসেন।
সোমবার রাতে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি রাজশাহী পুলিশ প্রশাসনকে ঘটনার সুষ্ঠ তদন্ত করে হামলাকারীদের দ্রূত গ্রেফতারের দাবি করেন।
রাজশাহী জেএসকেএফ এর সভাপতি জানিয়েছেন এ হামলায় তার মাথায় চারটি সেলাই পরেছে।
প্রসঙ্গত,১১ মে সোমবার সন্ধ্যায় ইফতারী শেষে নিজ বাড়ী হতে ধুরইল বাজারে গিয়ে কিছু ফলমূল কিনে বাড়ী ফেরার পথে সাবেক মেম্বার আক্কাস আলী বাড়ীর দক্ষিণ পার্শ্বে দক্ষিন পূর্বদিকের বিল্ডিং এর কাছে পূর্বপরিকল্পিতভাবে ওঁৎ পেতে থাকা দূর্বৃত্তরা বৃষ্টিরমত ইট ছুরতে থাকে। দুটি ইট সরাসরি তার মাথায় লেগে তিনি গুরত্বর আহত হন। তার সুস্থ্যতার জন্য জেএসকেএফ’র পক্ষ থেকে দোয়া চেয়ে নিন্দা ও প্রতিবাদ কামনা করেন।
এদিকে এই রোজা মধ্যে যারা সাংবাদিককে মেরে আহত করেছে তাদেরকে মানুষ পরিচয় দেওয়ার মত কিছু নাই। রাতের আধারে চালচোরার সন্ত্রাসীরা সাংবাদিকের উপর হাললা করছে। প্রশাসন হামলাকারীকে খুজে বের করে সঠিক বিচার না করলে জেএসকেএফ এর পক্ষ থেকে কঠোর আন্দোলনের হুশিয়ারি জানানো হয়েছে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536