মুশির ব্যাটের দাম ৩২ লাখ টাকা!

মুশির ব্যাটের দাম ৩২ লাখ টাকা!

ডেস্ক রিপোর্ট:দেশকে প্রথম ডাবল সেঞ্চুরি উপহার দেওয়া মুশফিকুর রহিমের ঐতিহাসিক ব্যাটটি গতকাল নিলামে উঠেছে। বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যানের ব্যাটটি নিলামে তুলেছে নিবকো স্পোর্টস ম্যানেজমেন্টের সহযোগী প্রতিষ্ঠান ‘স্পোর্টস ফর লাইভ’। টানা ৬ দিন চলবে এই নিলাম। শেষ হবে ১৪ মে রাত ১০ টায়। প্রথম দিনেই মুশির ব্যাটের দাম অস্বাভাবিকভাবে বেড়ে গিয়েছিল। সেটাও একটা ঘটনা বটে!

মুশফিকের ব্যাটের পাশাপাশি গতকাল রাতে ‘স্পোর্টস ফর লাইভ’ নিলামে তুলেছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলীর জার্সি ও গ্লাভস এবং মোসাদ্দেক হোসেন ও নাঈম শেখের ব্যাট। মোসাদ্দেকের ত্রিদেশীয় সিরিজ জয়ী ব্যাটের ভিত্তিমূল্য ৩ লাখ টাকা আর নাঈমের ব্যাটের মূল্য ধরা হয়েছে ১ লাখ টাকা। এছাড়া ক্রিকেট সংগ্রাহক জসীম উদ্দিনের সংগ্রহে থাকা মাশরাফি বিন মুর্তজার স্বাক্ষরযুক্ত একটি ক্যাপ এবং ২০১১ বিশ্বকাপের বাংলাদেশ দলের খেলোয়াড়দের স্বাক্ষরযুক্ত একটি ব্যাট নিলামে তুলেছেন।

নিলামে মুশফিকের ব্যাটটির ভিত্তিমূল্য ধরা হয় ৬ লাখ টাকা। গতকাল নিলামের প্রথম দিনেই অস্বাভাবিকভাবে বেড়ে গিয়েছিল মুশফিকুর রহিমের ব্যাটের দাম। এক পর্যায়ে দাম উঠে গিয়েছিল ৩২ লাখ টাকা। এতে আয়োজকদের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। এরপর খোঁজখবর নিয়ে সেই ব্যক্তির কোনো পরিচয়ও পাওয়া যায়নি। আয়োজকেরা জানিয়েছেন, যথাযথ নিয়ম মেনেই ১৪ মে রাতে নিলাম শেষ হবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536