শেষ রিয়েল তন্ময়ের ‘সুলতানা বিবিয়ানা’র শুটিং

শেষ রিয়েল তন্ময়ের ‘সুলতানা বিবিয়ানা’র শুটিং

বিনোদন ডেষ্কঃ আসছে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে নির্মিত হয়েছে ৭ পর্বের বিশেষ নাটক ‘সুলতানা বিবিয়ানা’। ইতিমধ্যেই নাটকের শুটিং শেষ করেছেন নির্মাতা রিয়েল তন্ময়। ঢাকার বাহিরে গ্রামীণ লোকেশনে নাটকটির চিত্রায়ন করা হয়েছে।গ্রামের সহজ সরল ছেলে রহিম ও জব্বারের দুই বউ সুলতানা আর বিবিয়ানাকে ঘিরে নাটকটির গল্প গড়ে উঠেছে। রহিম ও জব্বার তাদের বউ কে খুব ভালোবাসত। কিন্তু দুর্ভাগা কপাল তাদের,একদিন ঘুম থেকে উঠে তারা দেখতে পায় তাদের বউ নেই ঘরে। এত ভালোবাসার বউ কে ঘরে না পেয়ে কান্নায় ভেঙ্গে পরে রহিম ও জব্বার। এলাকায় মাইকিং করে এই খবর টি প্রচার করা হয়। অবশেষে এক গোয়েন্দার হাতে তুলে দেয়া হয় বউ খোজার দায়িত্ব। গোয়েন্দা তার অপারেশন শুরু করে সারাগ্রামে। গ্রামের লোকের নানান কথার গুঞ্জন শুরু হয় এলাকায়।একসময় গোয়েন্দা ভাবে শুধু এই গ্রামেই নয় আশেপাশে আরো দুই চারটি গ্রামে ও তদন্ত করা দরকার। ছদ্মবেশ ধারন করে অন্য গ্রামে যায় গোয়েন্দা বাহিনী।অবশেষে কি খোজে পাওয়া যাবে সুলতানা আর বিবিয়ানাকে?এই প্রশ্নের উত্তর জানার জন্য দেখতে হবে নাটক টি। নাটক এর ব্যাপারে নির্মাতা রিয়েল তন্ময় বলেন ‘সুলতানা বিবিয়ানা নাটকটির গল্প বেশ চমৎকার। গ্রামীন একটি গল্প। এই নাটকটিতে যেমন দর্শকদের জন্য রয়েছে হাসির খোরাক তেমনি দর্শক দেখতে পারবেন ভালোবাসার এক কাহিনী।শিক্ষনীয় ও দুঃখ সুখের এক গল্প হলো সুলতানা বিবিয়ানা। গতানুগতিক গল্প থেকে বের হয়ে আমি এক ভিন্ন রকম গল্প করেছি। এই নাটক দেখলে আশাকরি দর্শক একটু ভিন্নতা খোজে পাবে।একটু নতুনত্ব খোজে পাবে।একজন নির্মাতা তার নাটকের মধ্য দিয়েই তার বলা কথাটা বলে দেয়। আমি কি বুঝাতে বা কি বলতে চেয়েছি নাটক টি দেখলেই দর্শক বুঝতে পারবে। সবাইকে নাটক টি দেখার অনুরোধ রইল।আশাকরি সবার ভালো লাগবে।’ ঈদের দিন থেকে প্রতিদিন রাত নয়টায় চ্যানেল টুয়েন্টি সিক্সে প্রচারিত হবে নাটক ‘সুলতানা বিবিয়ানা’।নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রিয়েল তন্ময়। সহকারী পরিচালক ছিলেন নাহিদ ইসলাম খান।চিত্রগ্রহন ও সম্পাদনায় এনায়েত হোসেন। নাটকের নাম ভূমিকায় অভিনয় করেন সাথি ও রেহানা। রহিম এর চরিত্রে অভিনয় করেন এ সময়ের ব্যস্ততম অভিনেতা বি.এম. সাগর ও জব্বারের চরিত্রে সজিব আল শাফিন।এছাড়া আরো অভিনয় করেন রুহুল কুদ্দুস, শিমুল ব্যাপারী, সুমন, অন্তর, রিয়েল তন্ময়,ফিরোজ মাহমুদ প্রমুখ

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অারিফুজ্জামান অারিফ, বিশেষ প্রতিনিধি 
বাহ্মণবাড়িয়া:
গ্রীন ব্রাহ্মণবাড়িয়া’র আয়োজনে সরাইল সরকারি কলেজ প্রাঙ্গনে বিনামূল্যে গাছ বিতরণ অনুষ্ঠান এবং মোটিভেশনাল প্রোগ্রাম সফল ভাবে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ঢাকা মহানগর শিক্ষা কমিটির সদস্য আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা রুম টু রিড এর আফজালুর রহমান রিপন এর বক্তব্য ও প্রাঞ্জল উপস্থাপনা অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ করে।
প্রধান অতিথির বক্তব্য রাখেন সরাইল সরকারি কলেজের প্রিন্সিপাল শিক্ষাবিদ মৃধা আহমাদুল কামাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিস ভিশন বাংলাদেণ এর সভাপতি, সরাইলের কৃতি সন্তান এড. শেখ জাহাঙ্গীর, সাধারন সম্পাদক,বিশিষ্ট সংগঠক, তিতাস বার্তার উপদেষ্টা শরীফ আহমেদ খান, সরাইল সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক শহিদুল ইসলাম মামুন।
স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা শরিফ সিদ্দিক, বিশিষ্ট সংগঠক, এডমিন প্রাউড ব্রাহ্মণবাড়িয়ার পরিচালক কোহিনুর আক্তার।

ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের মেধাবী ছাত্রী ও সংগঠক তাছলিমা নাছরিন, লস্কর পাপিয়া জান্নাত প্রমুখ বক্তব্য রাখেন।
“নিজে বাঁচি পরিবেশ বাচাঁই
চলো সবাই সবাই গাছ লাগাই”
এই শ্লোগান কে সামনে রেখে এ সংগঠনের উপজেলা পর্যায়ের ৮ম প্রোগ্রাম।
গ্রীণ ব্রাহ্মণবাড়িয়া হচ্ছে অনলাইন ও অফলাইন ভিত্তিক সেবামূলক, অব্যাবসায়িক ফেইসবুকভিত্তিক সংগঠন। যার মাধ্যমে বিনামূল্যে গাছ শেয়ারিং ও কেয়ারিং করে থাকে।

সংগঠনটি সরাইল সরকারি কলেজে ফুলের গাছ রোপনসহ ত্রিশজন শিক্ষার্থীকে বিনামূলে গাছ প্রদান করেছে।

গ্রীন ব্রাহ্মণবাড়িয়া’র আয়োজনে সরাইল সরকারি কলেজ প্রাঙ্গনে বিনামূল্যে গাছ বিতরণ অনুষ্ঠান

themesbazartvsite-01713478536