বগুড়ার সান্তাহারে এভারেস্ট ফেসবুক ফ্রেন্ডস গ্রুপের ইফতার বিতরণ

বগুড়ার সান্তাহারে এভারেস্ট ফেসবুক ফ্রেন্ডস গ্রুপের ইফতার বিতরণ

গোলাম রব্বানী দুলাল,আদমদিঘী উপজেলা প্রতিনিধি :বগুড়ার আদমদিঘী উপজেলার একটি সামাজিক সংগঠন এভারেস্ট ফেসবুক ফ্রেন্ডস গ্রুপ। আদমদিঘী উপজেলায় বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন তারা। বৈশিক মহামারী করোনাতে পুরো বিশ্ব আজ আতঙ্কে। বাংলাদেশেও এই মহামারী করোনার প্রভাব ব্যাপক। গত ২৫ মার্চ থেকে চলে আসা অঘোষিত লকডাউন এ মানবতের জীবন কাটাচ্ছে অসহায় দরিদ্রশ্রেণীর মানুষগুলো। বগুড়ার আদমদিঘী উপজেলাতেও এ চিত্রটি আরও স্পষ্ট। এই উপজেলায় দিন এনে দিন খাওয়া মানুষগুলো বর্তমানে হয়ে পরছেন কর্মহীন। সামাজিক সংগঠন এভারেস্ট ফ্রেন্ডস গ্রুপ তাদের নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন এই অসহায় দরিদ্র মানুষগুলোর জন্য। পবিত্র রমজান মাসেও তারই অব্যাহত ধারায় সংগঠনের সদস্যদের সাহায্যে তারা প্রতিদিন সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতার বিতরণ করে যাচ্ছেন উপজেলার বিভিন্ন স্থানে।

গত মঙ্গলবার তাদের ইফতার বিতরণ কর্মসূচি ছিল সান্তাহার পৌর এলাকার রথবাড়িতে। বিকেল ৫টা ৩০ মিনিট থেকে রথবাড়ি এলাকায় সংগঠনটির আহবায়ক এম.আর.সাগর আহমেদ এর নেতৃত্বে অসহায় মানুষের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করে ১০০শত প্যাকেট ইফতার বিতরণ করেন।

এ সময় ইফতার বিতরনীতে উপস্থিত ছিলেন রথবাড়ি ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সংগঠনের অন্যতম সদস্য সপ্তম ভৌমিক, সংগঠনের অর্থসচিব মাহমুদুল হাসান পান্না, তপন মুখার্জি ডানো, আশিক, নাদিম, মোস্তফা, এমরান, মুক্তা, শিহান, খালেক, সবুজ সহ সংগঠনের সদস্যবৃন্দ।

এ সময় সংগঠনটির আহবায়ক এম.আর.সাগর আহমেদ বলেন আমরা নিজেদের ক্ষুদ্র প্রয়াসে মানুষের জন্য কাজ করে যাচ্ছি এবং সংগঠনের সদস্যগণদের সম্মিলিত সাহায্যে ভবিষ্যতেও তারা এই কাজের ধারা অব্যাহত রেখে এলাকার জন্য উন্নয়নমূলক কাজ করে যাবেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536