শাহরুখের ঝুঁলিতে যোগ হচ্ছে আরও একটি অর্জন

শাহরুখের ঝুঁলিতে যোগ হচ্ছে আরও একটি অর্জন

বিনোদন ডেস্ক :চলচ্চিত্র উৎসব উপলক্ষে ভারতবর্ষের বিভিন্ন প্রান্ত থেকে মেলবোর্নে এক হন অসংখ্য গুণীজন। চলচ্চিত্রের উপর বিশেষ অবদান এবং শিল্পটিকে ভারতে জনপ্রিয় করে তোলায় এই উৎসবে দেওয়া হয় পুরস্কারও। এবারের পুরস্কারটি উঠতে যাচ্ছে বলিউডের এসআরকে শাহরুখ খানের হাতে। এ নিয়ে বাদশার মুকুটে আরও একটি পালকের জন্ম হতে চলেছে। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশও করেছেন কিং খান। শুধু তাই নয়, দিনও গুনতে শুরু করেছেন পুরস্কারটি হাতে পাবার জন্য।

এই প্রাপ্তির জন্য তিনি নিজেকে বিশেষ ভাবেই সম্মানিতবোধ করছেন। শাহরুখের জানিয়েছেন, মেলবোর্নে ভারতের বিভিন্ন প্রান্ত থেকে চলচ্চিত্র জগতের গুণীজনেরা আসবেন। তাদের সঙ্গে এক মঞ্চ ভাগ করতে পারাটাও তার জন্য একটি সৌভাগ্যের ব্যপার। শাহরুখ মনে করেন, গুণীজনদের সঙ্গে এক মঞ্চ ভাগ করতে পারাটাও তার জন্য একটি অভিজ্ঞতার অর্জন।
জানা যায়, আগামী ৮ আগস্ট মেলবোর্নের দশম জাতীয় চলচ্চিত্র উৎসব উপলক্ষে শাহরুখের হাতে তুলে দেওয়া হবে এক্সিলেন্স ইন সিনেমা পুরস্কার। কিং খানের হাতে পুরস্কারটি তুলে দেবেন লিন্ড ডিসৌ। কয়েকদিন আগেই প্রথমবারের মতো ভিক্টোরিয়ার ২৯তম গর্ভনর হিসেবে শপথ নিয়েছেন লিন্ড ডিসৌ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536