আখাউড়ায় তিতাস কমিউটার ট্রেন থেকে কার্টুনে মোড়ানো অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

আখাউড়ায় তিতাস কমিউটার ট্রেন থেকে কার্টুনে মোড়ানো অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃ আল আমিন : পূর্বাঞ্চল রেলপথের আখাউড়ায় ট্রেন থেকে হাত-পা বাঁধা ও কার্টুনে মোড়ানো অজ্ঞাত (২৫) যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ( ১২ মার্চ ) রাত পৌনে ১১টার দিকে তিতাস কমিউটার ট্রেনের একটি বগি থেকে আখাউড়া রেলওয়ে থানা পুলিশ ওই লাশ উদ্ধার করে।
খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ইন্সপেক্টর শাহ আলমের নেতৃত্বে একটি দল লাশ সনাক্তকরণের জন্য ফিঙ্গার প্রিন্ট ( আঙ্গুলের ছাপ) নিয়ে পরিচয় উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
রেলওয়ে পরিচ্ছন্ন কর্মী উত্তম সাহা বলেন, তিতাস কমিউটার ট্রেনটি ঢাকা থেকে ছেড়ে রাতে আখাউড়া পর্যন্ত শেষ গন্তব্যে আসে। ট্রেন স্টেশনে আসার পর প্রতিদিনের মতো পরিস্কার করতে থাকি। ‘ঘ’ বগি পরিস্কার করার সময় বাথ রুমের পাশে একটি বড় কার্টুন পড়ে থাকতে দেখি। কোন বিদেশি যাত্রী ফেলে গেছেন এমন ধারণা করে আখাউড়া রেলওয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়।
আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস বলেন, ট্রেন থেকে কার্টুন নামানোর পর সন্দেহ হলে কার্টুন খোলে হাত-পা বাঁধা যুবকের মরদেহ পাওয়া যায়।
ওসির ধারণা, দুর্বৃত্তরা পরিকল্পিত ভাবে অন্য কোথাও এ যুবককে হত্যা করে লাশ গোপন করার জন্য কার্টুনে ভরে তিতাস ট্রেনে ফেলে রেখে যায়। তবে লাশের পরিচয় ও হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে ওসি জানিয়েছেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536