মোহনা টিভির সিনিয়র সাংবাদিক মুশফিক নিখোঁজ

মোহনা টিভির সিনিয়র সাংবাদিক মুশফিক নিখোঁজ

মোঃ আমিনুল ইসলাম, বিশেষ প্রতিনিধি:
ঢাকা রোববর ৪ আগষ্ট ২০১৯: মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার এফ এম মুশফিকুর রহমানের সন্ধান পাওয়া যাচ্ছেনা। এ কারনে মুশফিকের পরিবার-পরিজন উদ্বিগ্ন। সাংবাদিক মুশফিককে খুঁজে বের করার জন্য সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি কামনা করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম।

রোববার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর সরকারের আইন শৃঙ্খলা বাহিনীকে দ্রুত খুঁজে বের করার দাবি করেন।

জানাগেছে, রাজধানীর গুলশান এক নম্বর গোলচত্বর থেকে গতকাল শনিবার ৩ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৭টার পর তিনি নিখোঁজ হন। শনিবার বিকেলে মামার সঙ্গে দেখা করতে গুলশানে গিয়েছিলেন মুশফিক। তার সঙ্গে কথা বলে মিরপুরের বাসায় ফেরার পথে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুজির পরও এখন পর্যন্ত সন্ধান মেলেনি। মোবাইল ফোনও বন্ধ রয়েছে মুশফিকের।

এ বিষয়ে শনিবার রাতেই গুলশান থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার মামা এজাবুল হক। দ্রুত তার সন্ধান দাবি করেছেন পরিবারের সদস্যরা।

আর তথ্যপ্রযুক্তির সহায়তায় মুশফিকুর রহমানকে উদ্ধারে পুলিশ কাজ করছে। গত ২১ জুলাই তাকে ০১৭৫৩০৯৭৬৮৩ নাম্বার থেকে প্রাণনাশের হুমকি দিয়েছিল অজ্ঞাত ব্যক্তি। এ নিয়ে ২২ জুলাই রাজধানীর পল্লবী থানায় লিখিত অভিযোগ করেছিলেন মুশফিক।

মুশফিকের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার চরগোয়ালী গ্রামে। তিনি ২০১০ সাল থেকে ঢাকায় সাংবাদিকতা পেশার সাথে যুক্ত হন। পল্লবীর ৪ নম্বর রোডের সি ব্লকের ৬১/৩ নাম্বার বাড়িতে থাকেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অারিফুজ্জামান অারিফ, বিশেষ প্রতিনিধি 
বাহ্মণবাড়িয়া:
গ্রীন ব্রাহ্মণবাড়িয়া’র আয়োজনে সরাইল সরকারি কলেজ প্রাঙ্গনে বিনামূল্যে গাছ বিতরণ অনুষ্ঠান এবং মোটিভেশনাল প্রোগ্রাম সফল ভাবে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ঢাকা মহানগর শিক্ষা কমিটির সদস্য আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা রুম টু রিড এর আফজালুর রহমান রিপন এর বক্তব্য ও প্রাঞ্জল উপস্থাপনা অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ করে।
প্রধান অতিথির বক্তব্য রাখেন সরাইল সরকারি কলেজের প্রিন্সিপাল শিক্ষাবিদ মৃধা আহমাদুল কামাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিস ভিশন বাংলাদেণ এর সভাপতি, সরাইলের কৃতি সন্তান এড. শেখ জাহাঙ্গীর, সাধারন সম্পাদক,বিশিষ্ট সংগঠক, তিতাস বার্তার উপদেষ্টা শরীফ আহমেদ খান, সরাইল সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক শহিদুল ইসলাম মামুন।
স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা শরিফ সিদ্দিক, বিশিষ্ট সংগঠক, এডমিন প্রাউড ব্রাহ্মণবাড়িয়ার পরিচালক কোহিনুর আক্তার।

ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের মেধাবী ছাত্রী ও সংগঠক তাছলিমা নাছরিন, লস্কর পাপিয়া জান্নাত প্রমুখ বক্তব্য রাখেন।
“নিজে বাঁচি পরিবেশ বাচাঁই
চলো সবাই সবাই গাছ লাগাই”
এই শ্লোগান কে সামনে রেখে এ সংগঠনের উপজেলা পর্যায়ের ৮ম প্রোগ্রাম।
গ্রীণ ব্রাহ্মণবাড়িয়া হচ্ছে অনলাইন ও অফলাইন ভিত্তিক সেবামূলক, অব্যাবসায়িক ফেইসবুকভিত্তিক সংগঠন। যার মাধ্যমে বিনামূল্যে গাছ শেয়ারিং ও কেয়ারিং করে থাকে।

সংগঠনটি সরাইল সরকারি কলেজে ফুলের গাছ রোপনসহ ত্রিশজন শিক্ষার্থীকে বিনামূলে গাছ প্রদান করেছে।

গ্রীন ব্রাহ্মণবাড়িয়া’র আয়োজনে সরাইল সরকারি কলেজ প্রাঙ্গনে বিনামূল্যে গাছ বিতরণ অনুষ্ঠান

themesbazartvsite-01713478536