যশোরে বাস ও মোটরসাইকেলের ধাক্কায় নিহত-২

যশোরে বাস ও মোটরসাইকেলের ধাক্কায় নিহত-২

নিলয় ধর, যশোর প্রতিনিধি : যশোরে পৃথক স্থানে বাস ও মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধসহ ২ জন নিহত হয়েছে। রোববার সন্ধ্যায় জেলার চৌগাছা ও মণিরামপুরে এ দুর্ঘটনা ঘটেছে।  নিহতরা হলো- মণিরামপুর পৌর এলাকার দুর্গাপুরের ইব্রাহীম হোসেনের ছেলে শিহাব হোসেন  ও উপজেলার বাজেখড়িঞ্চা গ্রামের মৃত আরশাদ উল্লাহর ছেলে আবু তাহের।

মণিরামপুর উপজেলার চিনাটোলা পালপাড়ায় এলাকায় সন্ধ্যা ৭টার দিকে যশোর- চুকনগর সড়কের ঢাকাগামী ১টি বাসের ধাক্কায় আলমসাধু শ্যালো ইঞ্জিনচালিত যান চালক নিহত হয়েছে।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা আতিয়ার রহমান জানিয়েছে, চিনাটোলা পালপাড়ায় ঢাকাগামী ১টি বাস পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছে।

এই দিকে, চৌগাছা উপজেলার মোকামতলা মোড় এলাকায় ওই দিন দুপুরে চৌগাছা-পুড়াপাড়া সড়ক মোটরসাইকেলের ধাক্কায় ১ জন বৃদ্ধের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানিয়েছে, দুপুরে চৌগাছা -পুড়াপাড়া সড়কের মোড়ে রাস্তা পার হওয়ার সময় ১টি মোটরসাইকেল বৃদ্ধ আবু তাহেরকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হয়েছিলেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসাপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536