আলহাজ্ব আব্দুল হক চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স শেষবর্ষ (২০১৪-১৫) কৃতি শিক্ষার্থীদের সম্পার্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ।

আলহাজ্ব আব্দুল হক চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স শেষবর্ষ (২০১৪-১৫) কৃতি শিক্ষার্থীদের সম্পার্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ।

শাহাদাত হোসেন শিকদার ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ-
ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার মনুরহাট এ আজ ১২ ই ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দে বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকা থেকে আলহাজ্ব আব্দুল হক চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ এ অনার্স শেষবর্ষ (২০১৪-১৫) কৃতি শিক্ষার্থীদের সম্পার্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হইয়াছে । ওতো অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী ১ আসনের মাননীয় সংসদ সদস্য ও আলহাজ্ব আবদুল হক চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ গভর্নিংবডির সভাপতি,  শিরীন আকতার এম, পি,। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ওয়াহিদুজ্জামান। ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। ছাগলনাইয়া উপজেলা নির্বাহি অফিসার সাজিয়া তাহের। বিশিষ্ট ছড়াকার, সাহিত্যিক ও কবি কানাডা প্রবাসী রুমানা চৌধুরী। ওতো অনুষ্ঠানে সভাপতিত্ব করিবেন আল আসাদ চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আবুল খায়ের।
এই সময়  কলেজের অধ্যক্ষ আবুল খায়ের দৈনিক স্বাধীন বাংলা পত্রিকা সাংবাদিক,কাউসার হামিদ শিকদার এবং নিউজ 26সাংবাদিকে জানান আজ মনোরম পরিবেশে, আমাদের কলেজ আঙ্গিনায় কলেজের অনার্স শেষবর্ষ (২০১৪-১৫) কৃতি শিক্ষার্থীদের সম্পার্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও মূল ফটক উদ্বোধন হবে আজ। এতে কলেজ প্রতিষ্ঠাতা জনাব এনামুল হক চৌধুরী ও জমিলা খাতুন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আজিজুল হক চৌধুরী সহ, প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য বিন্দু ও কলেজ গভর্নিং বডির সকল সদস্য বিন্দু এবং কলেজের ছাত্র-ছাত্রী অভিভাবক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন সকলের উপস্থিতি একান্ত কাম্য।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536