সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযোগ দেয়ায় পুলিশের হয়রানির শিকার অভিযোগকারী

সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযোগ দেয়ায় পুলিশের হয়রানির শিকার অভিযোগকারী

নারায়ণগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে অভিযোগ দেয়ায় মিথ্যা মামলা ও থানা পুলিশের হয়রানির শিকার অভিযোগকারী । সিদ্ধিরগঞ্জ বাগানবাড়ী এলাকার জয়নব বিবি সদ্য বদলিকৃত পুলিশ সুপার হারুন অর রশিদের নিকট অত্র এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের অভিযোগ দেয়ার কারনে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বিরুদ্ধে বাড়ী থেকে ডেকে এনে উল্টো অভিযোগকারীকে মাদক মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে। উক্ত মিথ্যা মামলা থেকে অব্যাহতি
পেতে সোমবার পুনরায় পুলিশ সুপারের নিকট আবেন করেছেন হয়রানির শিকার জয়নব।

জানা যায়, সিদ্ধিরগঞ্জ বাগানবাড়ী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী নাছির, রিকশাওয়ালা হানিফ ও জোসনা সহ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের তৎকালীন পুলিশ সুপার হারুন অর রশিদের নিকট লিখিত অভিযোগ দেয়। অভিযোগটি তদন্ত পুর্বক দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে নির্দেশ প্রদান করেন পুলিশ সুপার। পরবর্ততে অভিযোগকারী পুলিশ সুপারের কপি নিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসির নিকট গেলে তিনি ব্যবস্থা নিতে গড়িমসি করেন এবং বলেন আপনি চলে যান আমি ভালো একজন অফিসার দিয়ে তদন্ত কর্রেুত ব্যবস্থা নিবো । এভাবে কয়েকনি অতিবাহিত হলেও ওসি কোন পদক্ষেপ নেয়নি বলে জানাযায়। পরবর্তীতে পুলিশ সুপার নারায়ণগঞ্জ থেকে বদলী হওয়ার দিন সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি অপারেশন সদ্য বদলি কৃত এস আই ইব্রাহিম পাটোয়ারী ও শামসুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে বাগান এলাকায়
জয়নব এর বাড়ীতে যায় এবং দীর্ঘক্ষন তার বাড়ীতে অবস্থান করে তারবাড়ীতে লাগানো নিজস্ব নিরাপত্তা ব্যবস্থার জন্য সিসিটিভির হার্ডডিস্কসহ তাকে বলে ওসি আপনাকে থানায় যেতে বলেছে আপনার অভিযোগ এর বিষয়ে কথা বলবে, তাকে থানায় নিয়ে দীর্ঘক্ষন বসিয়ে রেখে গভীর রাতে তাকে ইয়াবা সহ পাওয়া রাস্তা থেকে পাওয়া গেছে মর্মে উল্লেখ করে একটি মাদক মামলা দিয়ে র্কোটে প্রেরন করে।সেই মামলার বাদী এসআই শামসুল আলম ও তদন্তকারী কর্মকতা এসআই ইব্রাহিম পাটোয়ারী তারা ুজনেই ইতিমধ্যে সিদ্ধিরগঞ্জ থেকে বলীকৃত ।
এলাকার সুত্রে জানাযায় , বাগানবাড়ী এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী নাছির, রিকশাওয়ালা হানিফ ও জোসনা ীর্ঘনি যাবৎ এলাকায় মাদক ব্যবসা অত্র এলাকায় চুরি ডাকাতিসহ বিভিন্ন অপর্কম করে যাচ্ছে , সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কিছু অসাধু অফিসারের প্রত্যক্ষ সহযোগীতায় যার কারনে এলাকার সাধারন কিছু বলতে পারছেনা । জয়নব তার বাড়ীতে চুরি ডাকাতি রোধ ও নিজস্ব নিরাপত্তার জন্য সিসিটিভি ক্যামেরা স্থাপন করে। মাদক ব্যবসায়ীরা তাদের বিরুদ্ধে পুলিশ সুপারের নিকট অভিযোগ ও সিসিটিভি স্থাপনের কারনে তাদের অপকর্ম গুলো করতে সমস্যা মনে করে থানা পুলিশের মাধ্যেমে মোটা অংকের উৎকোচের বিনিময়ে কৌশলে জয়নব থানায় নিয়ে উল্টো মাদক মামলা দিয়ে হয়রানি করছে। অভিযোগকারী বর্তমানে চরম নিরাপত্তাহীন ভুগছে তিনি এ ব্যাপারে পুলিশের উর্ধ্বতন কর্মকতাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ।

এদিকে সোমবার পুলিশ সুপার নারায়ণগঞ্জ এর নিকট মিথ্যা থেকে অব্যাহতি ও পুলিশের হয়রানি থেকে মুক্তি পেতে আবেন করেছেন জয়রব বিবি , যার স্বারক নং: ১১২৪০/অপরাধ তাং:৯/১২/১৯ ইং। অভিযোগে তিনি উল্লেখ করেন টাকার বিনিময়ে থানা পুলিশকে ম্যানেজ করে তাকে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। তিনি উক্ত মিথ্যা মামলা থেকে অব্যাহতি পেতে পুলিশের উর্ধ্বতন কর্তপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536