জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু তাই তাদের দিকে দৃষ্টি রাখতে হবে, —ঝালকাঠিতে “আমু”

জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু তাই তাদের দিকে দৃষ্টি রাখতে হবে, —ঝালকাঠিতে “আমু”

সৈয়দ রুবেল ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু তাই সেইভাবে তাদের দিকে দৃষ্টি রাখার আহবান জানিয়েছেন ঝালকাঠিতে বাংলাদেশ আওয়ামীলীগ এর উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।
২৬/১১/২০১৯ইং তারিখ মঙ্গলবার  সকাল ১২.৩০মিনিটের সময়  ঝালকাঠি জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ সদস্যদের ( ইউপি মেম্বর) সমন্বয় গঠিত মেম্বার্স ফোরাম  জেলা কার্যালয় শুভ উদ্ভোধন অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বর্তমান সরকার চাইছে, প্রত্যেকটি যায়গার মানুষ সংঘবদ্ধ হোক। সুশৃঙ্খল জাতি গঠক করা গেলে দুস্কৃতকারি, জঙ্গিবাদ, মাদক ও দুর্ণীতি নির্মূল করা যায়। শক্তিশালি এবং সুশৃঙ্খল সংগঠন করার ওপর গুরুত্ব দিয়ে তিনি আরো বলেন, এতে জাতীয় উন্নয়ন যেমন ত্বরান্বিত হয়, অন্যদিকে সর্বরকম অনাচার অবিচার রোধ করা যায়।
ঝালকাঠি শহরের পূর্বচাঁদকাঠি এলাকায় মেম্বারর্স ফোরামের জেলা কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে মেম্বারর্স ফোরামের সভাপতি মো. মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনির ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।
এছাড়াও অনুষ্ঠানে পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির, পৌর কাউন্সিলর বাবু তরুণ কুমার কর্মকার, যুব মহিলা লীগ নেত্রী শারমিন মৌসুমী কেকা, বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মনিরুল ইসলাম তালুকদার, ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম, নাদিম মাহমুদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে  আমির হোসেন আমু (এমপি) তিন শতাধিক গরীব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536