কুড়িগ্রামে ইউনিয়ন আওয়ামীলীগে রাজাকার পুত্রের প্রার্থীতার বিরুদ্ধে মানববন্ধন 

কুড়িগ্রামে ইউনিয়ন আওয়ামীলীগে রাজাকার পুত্রের প্রার্থীতার বিরুদ্ধে মানববন্ধন 

কুড়িগ্রাম প্রতিনিধি:কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নে আওয়ামীলীগের কাউন্সিলে রাজাকার পুত্রের প্রার্থীতার বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। পাঁচগাছী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা জনতার ব্যানারে বৃহস্পতিবার সকাল ১১টায় কুড়িগ্রামে ইউনিয়ন আওয়ামীলীগে রাজাকার পুত্রের প্রার্থীতার বিরুদ্ধে মানববন্ধন অনু্ষ্ঠিত হয়েছে।
মানববন্ধনে বক্তারা বলেন, আগামী ২২ নভেম্বর পাঁচগাছী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রী-বার্ষীক কাউন্সিলে এলাকার স্বীকৃত রাজাকার ও পিচ কমিটির সদস্য মৃত মনছার আলী চৌধুরীর ছেলে মো: এরশাদ আলী চৌধুরী যেন কোন পদে প্রার্থী হতে না পারে এরই প্রতিবাদে এলাকার মুক্তিযোদ্ধা ও সাধারণ মানুষ বিষয়টি উপজেলা ও জেলা আওয়ামীলীগের নজরে আনতে মানববন্ধন কর্মসূর্চী পালন করে। এসময় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মো: আবুল হোসেন, মোহাম্মদ আলী, আবুল হোসেন মাষ্টার এবং স্থানীয় নেতৃবৃন্দ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা-বাউফল প্রতিনিধি:পটুয়াখালী সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই কোল্ড চেইন টেকনোলজিষ্ট সহ নতুন করে আরও ৫ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। গতকাল রাতে তাদের রিপোর্ট পজেটিভ আসে। বিষয়টি আজ সকালে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম শিপন। আক্রান্ত ৫ জনের মধ্যে একজন সিভিল সার্জন কার্যালয়ের টেকনোলজিষ্ট, দুই জনের বাড়ি সদর উপজেলায় এবং বাকি দুই জনের বাড়ি বাউফল উপজেলায়। নতুন আক্রান্ত সবাই বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৩ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৩ জনের। চিকিৎসাধীন রয়েছেন ২৫ জন এবং সম্পূর্ণ সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৫ জন।

পটুয়াখালীতে নতুন সনাক্ত ৫, মোট করোনা আক্রান্ত ৫৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536