কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভ্রাম্যমান আদালতে ভূয়া ডাক্তারের ১বছরের কারাদণ্ড

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভ্রাম্যমান আদালতে ভূয়া ডাক্তারের ১বছরের কারাদণ্ড

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট কলেজ মোড়ে শান্তি মেডিসিন ডেন্টাল চেম্বারে মঙ্গলবার(৫ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এইচ.এম মাগফুরুল হাসান আব্বাসী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ভূয়া চিকিৎসক মোঃ আসাদুজ্জামান (৩০)কে ১বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করে।
জানা যায়,উপজেলার সোনাহাট কলেজ মোড়ে শান্তি মেডিসিন ডেন্টাল চেম্বারে ওই ভূয়া চিকিৎসক দীর্ঘ ০৫ বছর যাবত নিরীহ মানুষের সাথে চিকিৎসার নামে প্রতারনা করে আসছিল।
ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ কবির জানান,ভূয়া চিকিৎসক মোঃ আসাদুজ্জামানকে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা-বাউফল প্রতিনিধি:পটুয়াখালী সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই কোল্ড চেইন টেকনোলজিষ্ট সহ নতুন করে আরও ৫ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। গতকাল রাতে তাদের রিপোর্ট পজেটিভ আসে। বিষয়টি আজ সকালে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম শিপন। আক্রান্ত ৫ জনের মধ্যে একজন সিভিল সার্জন কার্যালয়ের টেকনোলজিষ্ট, দুই জনের বাড়ি সদর উপজেলায় এবং বাকি দুই জনের বাড়ি বাউফল উপজেলায়। নতুন আক্রান্ত সবাই বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৩ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৩ জনের। চিকিৎসাধীন রয়েছেন ২৫ জন এবং সম্পূর্ণ সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৫ জন।

পটুয়াখালীতে নতুন সনাক্ত ৫, মোট করোনা আক্রান্ত ৫৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536