মোশতাকের মতো কোনো বেঈমানের সন্তান আমি নই: নাসিম

মোশতাকের মতো কোনো বেঈমানের সন্তান আমি নই: নাসিম

অনলাইন ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, আমার পিতাকে শেষ সময়ে আমি দেখতে পাই নাই। জানাজা করার সুযোগ আমার হয় নাই। ক্যাপ্টেন মনসুর আলীর সেই হতভাগ্য সন্তান আমি। কিন্তু আমার অহংকার আছে, গর্ব আছে- মোশতাকের মতো কোনো বেঈমানের সন্তান আমি নই।

নাসিম আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা অন্ধকারের বাংলাদেশকে আলোকিত করেছেন। তাই বলতে চাই, যতদিন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আছে বাংলাদেশ ইনশাআল্লাহ এগিয়ে যাবে।

বিএনপির সমালোচনা করে সাবেক এই মন্ত্রী বলেন, শকুনের দোয়ায় গরু মরে না। আপনার নির্বাচনে পরাজিত হয়েছেন, আন্দোলনে পরাজিত হয়েছেন। চক্রান্ত করেও জয়ী হতে পারবেন না। বাংলার মানুষ শেখ হাসিনার সঙ্গে আছে। আগামীতে আমরা সব অপশক্তিতে চূড়ান্তভাবে পরাজিত করব ইনশআল্লাহ।

নাসিমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, জাতীয় পার্টির (জেপি) সভাপতি আনোয়ার হোসেন মুঞ্জু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, বাংলাদেশের ওয়ার্কার্স পাটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রমুখ। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ অনুষ্ঠান সঞ্চালনা করেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536