নোয়াখালীতে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ও অপহরনকারী আটক

নোয়াখালীতে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ও অপহরনকারী আটক

এম, এ বি ছিদ্দিক নোয়াখালী প্রতিনিধি:  নোয়াখালী সোনাইমুড়ীতে অপহৃত দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানা পুলিশ।গতকাল বেলা ১২ টার দিকে উপজেলার আমিশা পাড়া  ইউনিয়নে পদিপাড়া ব্রিজের উপর এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোনাইমুড়ী থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।
স্থানীয় এলাকাবাসি  ও পুলিশ সূত্রে জানা যায়, সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ধন্যপুর গ্রামের আলী আকবর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে অপহরন করে নিয়ে যায়। সোনাইমুড়ী পৌরসভার কৌশল্যার বাগগ্রামের আনোয়ারুল বাছিরের ছেলে সালমান মোঃহাসান (৩৮) এ সময় তাকে একটি সিএনজি যোগে আমিশা পাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের ব্রিজের উপর উঠলে গাড়ির গতি কম দেখে অপহৃত স্কুল ছাত্রী গাড়ি থেকে নেমে পড়ে।ছাত্রীকে ধরে গাড়িতে তোলার জন্য টানা হেঁচরা করার সময় এক পর্যায় স্থানীয় এলাকা বাসি বিষয়টি দেখতে পেয়ে অপহরণ কারীকে আটক রেখে সোনাইমুড়ী থানায় খবর দেয়। খবর পেয়ে সোনাইমুড়ী থানার এ এস আই আল-আমিন সঙ্গীয় সোর্স নিয়ে অপহরণ কারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ভিক্টিমের ভাই বাদী হয়ে সোনাইমুড়ী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।
সোনাইমুড়ীর থানার ওসি আবদুস সামাদ পি পি এম জানান. অপহরণ কারী সালমানের বিরুদ্ধে মামলা হয়েছে নারী নির্যাতন ও অপহরণ মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে। আসামী সালমানকে আদালতে প্রেরন করা হয়েছে। ভিক্টিমকে ২২ধারা জবান বন্দীর জন্য আদালতে পাঠানো হয়েছে।অপহরণ কারী একজন পেশাদার অপরাধী।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536