নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী

নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক: টি-টুয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, ‘পুরুষ ক্রিকেটারদের পাশাপাশি নারী ক্রিকেট দলও বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে। আমি তাদের সার্বিক সাফল্য কামনা করি। আমি আশা করছি, ভবিষ্যতেও জয়ের এ ধারা অব্যাহত থাকবে। ২০২০ সালে অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিতব্য টি-টুয়েন্টি বিশ্বকাপেও বাংলার নারীরা অলরাউন্ডার নৈপুণ্য প্রদর্শন করবে।’

গত বৃহস্পতিবার নেদারল্যান্ডসকে হারিয়ে চূড়ান্তপর্ব নিশ্চিত করে এবং ফাইনালে থাইল্যান্ডকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে টাইগ্রেসরা।

স্কটল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশ দলের এমন জয়ে এর আগে বাংলাদেশ দলের সাফল্যে খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

অস্ট্রেলিয়ার মাঠে আগামী বছরের ফেব্রুয়ারিতে শুরু হবে নারী টি-টুয়েন্টি বিশ্বকাপ। প্রথম ম্যাচে ভারতের মুখোমুখি হবে টাইগ্রেসরা। ২৪ শে ফেব্রুয়ারিতে ম্যাচটি অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ার ঐতিহাসিক ওয়াকা স্টেডিয়ামে। এছাড়া এর আগের আসরেও বিশ্বকাপ বাছাইপর্বে উত্তীর্ণ হয়ে চূড়ান্তপর্বে খেলেছিলো বাংলাদেশ দল।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536