চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসকে শুভেচ্ছা মতবিনিময় করে উপজেলা চেয়ারম্যান আলী মুনছুর বাবু

চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসকে শুভেচ্ছা মতবিনিময় করে উপজেলা চেয়ারম্যান আলী মুনছুর বাবু

 চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার মহোদয়ের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় মতবিনিময় করেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান, জনাব মোঃ আলী মুনছুর বাবু।
রবিবার সকাল ১১ টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে নবাগত জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকারের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় করেন।
এ সময় নবাগত জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব ও দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনসুর বাবু। এসময় তিনি জেলা প্রশাসকের সাথে বর্তমান সরকারের ধারাবাহিকতা নিয়ে মতবিনিময় ও আলোচনা করেন।
 তিনি বলেন আমি এই জেলায় জেলা প্রশাসক হিসেবে যোগদানের পর। আমি আপনাদের বিভিন্ন উন্নয়নমুলক কাজের সাথে সম্পৃক্ত হতে চাই।
বর্তমান সরকারের ধারাবাহিকতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবন লালিত স্বপ্ন সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার ‘রূপকল্প-২০২১’ দিনবদলের সনদ এবং মুক্তিযুদ্ধের চেতনার আলোকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত একটি প্রগতিশীল, গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে একটি মধ্য-আয়ের, জ্ঞানভিত্তিক, শান্তিপূর্ণ ও সমৃদ্ধিশালী ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকারের নিরবচ্ছিন্ন প্রচেষ্টা ব্যাপক সাফল্য অর্জন করেছে। বাংলাদেশ ইতোমধ্যে নিম্নমধ্য-আয়ের দেশে উন্নীত হয়েছে। বিশ্বসভায় একটি উন্নত দেশের মর্যাদায় অভিষিক্ত হওয়ার মানসে এখন জাতির দৃষ্টি নিবদ্ধ রয়েছে ২০৪১ সালের দিকে। তিনি দৃঢ়ভাবে আস্থা প্রকাশ করেন সরকার উন্নয়নের এ ধারা অব্যাহত রেখে জাতির আকাঙ্ক্ষা পূরণে সক্ষম হবে।
বাংলাদেশ মধ্য-আয়ের দেশে পরিণত হবে এবং ২০৪১ সালে বিশ্বসভায় একটি উন্নত সমৃদ্ধ দেশের মর্যাদায় অভিষিক্ত হবে, এটাই জাতির প্রত্যাশা।’রূপকল্প-২০২১’, দিনবদলের সনদ ও এসডিজির লক্ষ্যমাত্রা অর্জন এবং বিভিন্ন পরিকল্পনায় গৃহীত কর্মসূচির যথাযথ বাস্তবায়নের মধ্য দিয়ে জাতির এ প্রত্যাশা অবশ্যই পূরণ হবে।
রাষ্ট্র ও সমাজের সর্বস্তরে সুশাসন সুসংহতকরণ, গণতন্ত্রের প্রাতিষ্ঠানিকীকরণ এবং জনগণের সর্বাত্মক অংশগ্রহণের মাধ্যমে জাতি এসব লক্ষ্য অর্জনে সক্ষম হবে বলে এ সময় দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি।
তিনি সন্ত্রাস নির্মূলে সরকারের দৃঢ়প্রত্যয়ের কথা উল্লেখ করে বলেন, সরকার সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূলে সর্বাত্মক উদ্যোগ নিয়েছে।
দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনসুর বাবু। নবাগত জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারকে। দামুড়হুদা উপজেলা বাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানায়।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536