তাইজুলকে হারিয়ে বাংলাদেশের দিন শুরু

তাইজুলকে হারিয়ে বাংলাদেশের দিন শুরু

অনলাইন ডেস্ক: আফগানিস্তানের বিপক্ষে বেশ বিপদেই পড়েছে স্বাগতিক বাংলাদেশ। দেশের মাটিতে নিজেদের তৈরি ট্র্যাকে খাবি খাচ্ছে ব্যাটসম্যানরা। আফগানদের সঙ্গে ব্যবধান কমানোর লক্ষ্যে প্রথম ওভারেই বড় ধাক্কা পেল বাংলাদেশ। তৃতীয় দিনের প্রথম ওভারেই বাজে এক শটে বোল্ড হলেন ৫৫ বলে ১৪ রান করা তাইজুল ইসলাম। শেষ জুটিতে আফগানিস্তানের প্রথম ইনিংসের সঙ্গে ব্যবধান যতটা সম্ভব কমিয়ে আনতে চায় বাংলাদেশ। ৯ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ২০৪ রান।

আফগানিস্তানের ৩৪২ রানের জবাবে ৮ উইকেটে ১৯৪ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করে বাংলাদেশ। গতকাল ব্যাট হাতে দিনের শেষ ঘণ্টায় দারুণ দৃঢ়তা দেখিয়েছিলেন মোসাদ্দেক হোসেন ও তাইজুল ইসলাম। উইকেট পতনের স্রোতে বাঁধ দিয়ে নবম উইকেটে দুজন গড়েছেন ৪৮ রানের অবিচ্ছিন্ন জুটি। আজ সেই জুটি আর বড় হয়নি।

আফগানিস্তানের থেকে পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়ানোর আশা ছাড়ছেন না বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। তার আশা ‘ম্যাজিক্যাল’ কিছু করে দেখাবে দল। দিন শেষে সাকিব আল হাসান বলেছিলেন, শেষ দুই জুটিতে তৃতীয় দিন সকালের সেশন পুরোটি কাটিয়ে দিতে চাইবে দল। মোসাদ্দেক ও তাইজুল যেভাবে ব্যাট করেছেন, তাতে কাজটি অসম্ভব মনে করছেন না বাংলাদেশ অধিনায়ক।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536