দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবে জাতীয় দৈনিক সরেজমিন বার্তা’র প্রধান সম্পদকের আগমন শুভেচ্ছা

দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবে জাতীয় দৈনিক সরেজমিন বার্তা’র প্রধান সম্পদকের আগমন শুভেচ্ছা

এ আর আহমেদ হোসাইন কুমিল্লা(উত্তর)জেলা প্রতিনিধি:কুমিল্লা দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবে গত ০৫-০৯-১৯ইং তারিখ রোজ বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় দৈনিক সরেজমিন বার্তা’র প্রধান সম্পাদক মোঃশফিকুল ইসলাম আগমন করেন।
তার আগমনে যৌথ বন্ধনে উপস্থিত সকল সাংবাদিকগণ ফুল দিয়ে বরণ করে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময় শেষে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক কালের কন্ঠ উপজেলা প্রতিনিধি সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, তিনি বলেন বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সকল সম্পাদকগন যখন সত্য ঘটনা তুলে ধরে সংবাদ প্রকাশ করে তখন কলম সৈনিকদের লিখুনীতে দেশ ও জাতীর উন্নয়ন পথ ধারা বিকশিত হয়।
আসুন সকল বাধা অতিক্রম করে ঐক্য বন্ধনে কলম সৈনিকদের হাত কে শক্তিশালী করি সত্য তুলে ধরে জাতিকে উন্নয়নে জাগ্রত করি।
ওই সময় সমাপনী বক্তব্য রাখেন জাতীয় সরেজমিন বার্তা’র প্রধান সম্পদক মোঃশফিকুল ইসলাম
তিনি বলেন সত্যনিষ্ঠ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সরেজমিন বার্তায় অনড় আপনারা দেশকে উন্নয়নে সৎ সাহসে কাজ করুন।আপনাদের পাশে সবসময় দৈনিক সরেজমিন বার্তা আছে ও থাকবে।
তিনি বলেন সকল প্রকাশিত জাতীয় পত্রিকার ন্যায় ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সরেজমিন বার্তা সারা দেশে নিয়মিত পদ যাত্রা শুরু করেছে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে দেশ ও জাতীর কল্যানে মহান সেচ্ছাসেবী পেশায় কাজ করার জন্য কুমিল্লা জেলার১৬টি উপজেলা,থানা, বিশ্ববিদ্যালয়সহ সৎ সাহসী সংবাদ কর্মী নিয়োগ চলছে।
ওই ধারা বাহিকতায় জাতীয় দৈনিক সরেজমিন বার্তা’র দেবীদ্বার উপজেলা প্রতিনিধি, এ আর রুহুল আমিন হাজারী ও জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন কুমিল্লা জেলা শাখার সভাপতি ও দৈনিক আলোকিত সকাল দেবীদ্বার উপজেলা প্রতিনিধি সাংবাদিক, এ আর আহমেদ হোসাইন কে দৈনিক সরেজমিন বার্তা’র কুমিল্লা জেলা প্রতিনিধি নিয়োগ করে স্বেচ্ছাসেবী পেশায় কাজ করার সুযোগ করে দিলাম।
ওই সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ঠিকাদার মোঃ নজরুল ইসলাম,মোঃমোর্শেদ আলম, দেবীদ্বার উপজেলা যুগান্তর প্রতিনিধি আক্তার হোসেন,দৈনিক সংবাদ দেবীদ্বার উপজেলা প্রতিনিধি মোঃআব্দুল্লাহ আল মামুন দৈনিক সরেজমিন বার্তা মুরাদনগর ও জেলা প্রতিনিধি মোঃনজরুল ইসলাম, দেশটিভি মুরানগর প্রতিনিধি মোঃ রাসেল প্রমুখ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে রিপোর্টারর্স ফোরামের ১৩তম বর্ষেপদার্পন উপলক্ষে আজ ২৫ আগষ্ট দুপুরে ফোরাম কার্যালয়ে এক আলোচনা সভা ও কেকর্তন অনুষ্ঠিত হয়েছে। গোবিন্দগঞ্জ রির্পোটার্স ফোরামের সভাপতি রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে ও নুর আলম আকন্দ এর সঞ্চলনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উত্তরাঞ্চল ফেডারেল সাংবাদিক পরিষদের মহাসচিব ও গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি কৃষ্ণ কুমার চাকী। এ সময় আরও বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রবিউল কবির মনু, রিপোর্টার্স ফোরামের সহ সভাপতি শাহ আলম সরকার সাজু, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রধান, চ্যানেল আই প্রতিনিধি ফারুক আহম্মেদ সহ অন্যরা। এরপর অতিথিবৃন্দ এবং উপস্থিত সাংবাদিকগণ কেক কেটে গোবিন্দগঞ্জ রির্পোটার্স ফোরামের ১৩তম বর্ষে পদার্পন উদ্যাপনযাপন করেন।

গোবিন্দগঞ্জে রিপোর্টারর্স ফোরামের ১৩তম বর্ষেপদার্পন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536