১নং মনিয়ন্দ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ মুক্তার হোসেন’র গনসংযোগ।

Al amin Islam
প্রকাশিত ডিসেম্বর ২, ২০২১
১নং মনিয়ন্দ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ মুক্তার হোসেন’র গনসংযোগ।
Spread the love

মো. আল আমিন ব্রাহ্মণবাড়িয়া:

আসন্ন ইউপি নির্বাচনে আখাউড়া উপজেলা ১নং মনিয়ন্দ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হতে চেয়ে মোটরসাইকেল র‍্যালী সহ গনসংযোগ করে দোয়া চাইলেন মোঃ মুক্তার হোসেন।

মঙ্গলবার  (১লা ডিসেম্বর )  বিকালে মনিয়ন্দ ইউনিয়নে ৩নং ওয়ার্ডের  টান মান্দাইল, গ্রীসনগর,হরীপুর,জয়পুর সহ প্রত্যেকটি গ্রামে গ্রামে গিয়ে গনসংযোগ করে দোয়া চাইলেন তিনি। গনসংযোগের সময় সাথে ছিলেন এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ নিবীন প্রবীণ ও সর্বস্তরের জনগণ। তার পর ৩নং ওয়ার্ডের হাটে বাজারে জনসাধারনের সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং সর্বস্তরের মানুষের কাছে দোয়া ও সমথর্ন চান।

মেম্বার পদপ্রার্থী মোঃ মুক্তার হোসেন বলেন , আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকার। আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৩নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে।   আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত রাখবো।  আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমেই আমি মেম্বার হিসেবে নির্বাচিত হবো।