মোগড়া ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী বিল্লাল আহমেদ এর জনসমর্থনে সমাবেশ

Al amin Islam
প্রকাশিত ডিসেম্বর ৩, ২০২১
মোগড়া ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী বিল্লাল আহমেদ এর জনসমর্থনে সমাবেশ
Spread the love

মোঃ আল আমিন ব্রাহ্মণবাড়িয়াঃ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং মোগড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের উদ্যোগে মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী বিল্লাল আহমেদ এর জনসমর্থনে এক জনসমাবেশের আয়োজন করেন।

মোঃ শফিকুর রহমান (কনুর) সঞ্চালনায়,  সাবেক মেম্বার অহিদ মিয়ার সভাপতিত্বে উক্ত জনসমাবেশে উপস্থিত ছিলেন মোঃ মঙ্গল মিয়া, মোঃ তারা মিয়া,  মোঃ সাদেক মিয়া, মোঃ আব্দু রৌউফ, মোঃ ফিরুজ মিয়া, মোগড়া ইউনিয়নের ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ শাহারিয়া পারভেজ (রিপন), হারুন মিয়া, মোঃ ধনু মিয়া, হারুন মিয়া,  মোঃ মুরাদ মিয়া, মোঃ তনু মিয়া, মোঃ ইউসুফ মিয়া, মোঃ জনি,  মো: হকসাব,  মোঃ সাদ্দাম মিয়া সহ ২নং ওয়ার্ডের নবীন প্রবীণ ও সর্বস্তরের জনগণ।

এ সময় বক্তারা বলেন, মেম্বার পদপ্রার্থী বিল্লাল আহমেদ অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি, আমরা যদি সকলে মিলেমিশে আমাদের মনোনীত প্রার্থী বিল্লাল আহমেদ কে ভোট দেই তাহলে আমাদের এলাকায় এই বৎসর মেম্বার নির্বাচিত করা সম্ভব, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে বিল্লাল আহমেদ কে মেম্বার হিসেবে দেখতে চাই।

ইউনিয়ন নির্বাচনে মেম্বার পদপ্রার্থী বিল্লাল আহমেদ বলেন, আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করে ও সুখে দুঃখে পাশে থাকার। আমাকে যদি আপনাদের সেবা করার সুযােগ দেন, তাহলে সুখ ও দুঃখের সাথী হয়ে আপনাদের পাশে থাকবো। ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত রাখবো। আপনাদের ভোটে নির্বাচিত হলে মেম্বার নয় জনগনের সেবক হিসেবে কাজ করতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন সহ লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করবো।