মোগড়া ইউপি নির্বাচনে ১,২ও ৩নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী নাজমা বেগমের জনসমর্থনে সমাবেশ।

Al amin Islam
প্রকাশিত নভেম্বর ১৪, ২০২১
মোগড়া ইউপি নির্বাচনে ১,২ও ৩নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী নাজমা বেগমের জনসমর্থনে সমাবেশ।
Spread the love

মোঃ আল আমিন ব্রাহ্মণবাড়িয়াঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং মোগড়া ইউনিয়নের ১,২ও ৩নং ওয়ার্ডের উদ্যোগে মেম্বার পদপ্রার্থী নাজমা বেগমের জনসমর্থনে এক জনসমাবেশের আয়োজন করেন।

উক্ত জনসমাবেশে গোলাম মোস্তফা’র সঞ্চালনায় প্রবীণ মুরুব্বি ইদ্রিস মোল্লার সভাপতিত্বে, মোগড়া ইউনিয়নের ছাত্র লীগ যুগ্ন আহবায়ক সিরাজুল ইসলাম সাকিল ও ইউপি ছাত্রলীগের সদস্য স্বাধীন এর নেতৃত্বে এসময় বক্তব্য রাখেন মোঃ জহিরুল ইসলাম,  স্বপনকর, মোঃ নুরুল ইসলাম,  নির্জন পাল, আঃ মতিন, মিলন ভর্মন,  আঃ করিম,  কালামন ভর্মন, মোঃ নেছার মিয়া,  বুলু পাল, বিজয় কর, কাজল পাল, মহুরম আলী, সেলিম মিয়া সহ এলাকার হিন্দু মুসলিম ও সর্বস্তরের জনগণ।

এ সময় বক্তারা বলেন তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। তিনি তাদের সকলের বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে মহিলা মেম্বার হিসেবে নাজমা বেগমকে দেখতে চাই।

ইউপি সদস্য পদপ্রার্থী নাজমা বেগম বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ১,২ ও ৩নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।