ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় দৈনিক নবচেতনা পত্রিকার ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

Al amin Islam
প্রকাশিত ডিসেম্বর ২, ২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় দৈনিক নবচেতনা পত্রিকার ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 
Spread the love

মো. আল আমিন ব্রাহ্মণবাড়িয়াঃ
ব্রাহ্মণবাড়িয়ায় ব্যতিক্রম আয়োজনে মধ্যে দিয়ে  উদযাপিত হলো জাতীয় দৈনিক নবচেতনা পত্রিকার ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী।

গত (৩০ নভেম্বর) মঙ্গলবার বিকাল সাড়ে তিনটায় স্থানীয় রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ শহরগুলো প্রদক্ষিণ করে এসে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। আলোচনা সভায় রিপোর্টার্স ক্লাবের সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে ও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চৌধুরী রিপনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, বিশেষ অতিথি ছিলেন চিনাইর বঙ্গবন্ধু বিশ^বিদ্যালয় কলেজের অধ্যাপক মহিবুর রহিম, স্বাচিপ কেন্দ্রীয় নেতা ডা. সাইফুল শুভ্র, ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আরএমও ডা. হিমেল খান, নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর’ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি শামীম আহমেদ ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ্ প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন দৈনিক নবচেতনা পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মো. নাসির উদ্দিন। আলোচনা সভায় বক্তারা বলেন, সংবিধানের ৪ স্তম্বের একটি স্তম্ব হলো সাংবাদিকতা। বর্তমান সমাজে যেভাবে অনিয়ম দুর্নীতি বেড়েছে তা প্রতিহত করার জন্য সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। তবে অপসাংবাদিকদের ভিড়ে মূল ধারার সাংবাদিকগণ আজ কোণঠাসা। আমাদের সমাজ থেকে অপসাংবাদিকদের চিহ্নিত করেই মূল সাংবাদিকদের ফিরিয়ে আনতে হবে বলে জোর দাবি জানিয়েছেন বক্তাগণ।