ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইউএনও’র অফিশিয়াল আইডি হ্যাক, থানায় সাধারণ ডায়েরী

Al amin Islam
প্রকাশিত ডিসেম্বর ২, ২০২১
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইউএনও’র অফিশিয়াল আইডি হ্যাক, থানায় সাধারণ ডায়েরী
Spread the love

মো. আল আমিন ব্রাহ্মণবাড়িয়াঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিকের ব্যক্তিগত আইডি ও অফিসিয়াল আইডি হ্যাক করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রোপাগান্ডা ছড়াচ্ছে একটি মহল। এঘটনায় উপজেলা নির্বাহি কর্মকতা (ইউএনও) একরামুল ছিদ্দিক বাদী হয়ে আজ সন্ধ্যায় নবীনগর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, একটি আইডি থেকে প্রথমে আমার ব্যক্তিগত নাম্বার চেয়েছে ।তখন আমি আমার নাম্বারটি ম্যাসেঞ্জারের মাধ্যমে ওই আইডিতে সেন্ড করি।  তাৎক্ষণিক সে মেসেঞ্জারে আমার কাছে অর্থ দাবি করে। আমি মনে করেছিলাম বিষয়টি মজা করা হচ্ছে।এর একটু পরেই ওই আইডি থেকে আমাকে হুমকি প্রদান করে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা বলার একদিন পর ইউএনও নবীনগর আইডি ও একরামুল সিদ্দিক আইডি হ্যাক করে প্রতারক চক্র ইউএনও সেজে মেসেজ আদান-প্রদান করে স্ক্রিনশট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে  ভাইরাল করে। এতে আমি বিব্রত হচ্ছি। দ্রুত তাদেরকে বের করে আইনের মাধ্যমে সর্বোচ্চ বিচারের মুখোমুখি দাঁড় করানো হবে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশিদ জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল ফেসবুক একাউন্ট হ্যাক হওয়ার বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে। বিষয়টি সাইবার ক্রাইম বিভাগে পাঠানো হয়েছে।