ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছাত্রলীগের প্রয়াত সভাপতি  ওমরাহানের ২২তম মৃত্যুবার্ষিকী পালিত

Al amin Islam
প্রকাশিত অক্টোবর ২৫, ২০২১
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছাত্রলীগের প্রয়াত সভাপতি  ওমরাহানের ২২তম মৃত্যুবার্ষিকী পালিত
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে কসবা উপজেলা ছাত্রলীগের প্রয়াত সভাপতি ওমরাহান  ওমরের ২২তম মৃত্যুবার্ষিকী পালিত হয়।

কসবা উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে পৃথক পৃথক ভাবে আজ সোমবার সকাল  সাড়ে ১১টায় শাহপুর স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়। কসবা পৌরসভার পক্ষ থেকে নবনিবাচিত মেয়র এম জি হাক্কানী শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।

এ সময় কসবা উপজেলা চেয়ারম্যান এড.রাশেদুল কাওছর ভুইয়া জীবন, নবনিবাচিত কসবা পৌর মেয়র এমজি হাক্কানী,পৌরসভার প্যানেল মেয়র আবু জাহের,  কসবা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর সরকার, উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ,কুটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোস্তাক আহাম্মেদ,জেলা যুবলীগের নেতা এম এ আজম,  উপজেলা যুবলীগের সাবেক নেতা তারেক মাহমুদ, কসবা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাজী মানিক ,কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা আলী রেজা পলাশ, এমদাদুল হক পলাশ ও সিনিয়র সহসভাপতি ইব্রাহিম, সাবেক পৌর কাউন্সিলর আবু তাহের,আব্দু রৌফ,তাজুল ইষরঅম ,শিশু মিয়াসহ জনপ্রতিনিধি,সরকার দলীয় সহযোগি সংগঠনের নেতাকমীরা বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অংশ নেয়।

পরে একইস্থানে মরহুমের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। অপর দিকে প্রয়াত ছাত্রলীগের নেতার  ছোট ভাই এমরা হান  শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন বাসভবনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, ১৯৯৯ সালের এই দিন কসবা সদরে একদল অশৃঙ্খল যুবকের হাতে শহীদ হয়েছিলেন।