ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ৪র্থ ধাপে ইউপি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন. জয়ী হলেন যারা।

Al amin Islam
প্রকাশিত ডিসেম্বর ২৭, ২০২১
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ৪র্থ ধাপে ইউপি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন. জয়ী হলেন যারা।
Spread the love

মো. আল আমিন ব্রাহ্মণবাড়িয়া.
ব্রাহ্মাণবাড়িয়ার আখাউড়া উপজেলার ৫টি ইউনিয়নে শেষ হয়ে গেল ৪র্থ দাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন।

রোববার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার ৫টি ইউনিয়নে ৪৭ টি ভোট কেন্দ্রে টানা চলে এই ভোট গ্রহন। কোন রকম বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন অনুষ্টিত হয়েছে। ভোট কেন্দ্র বিশৃঙ্খলা এড়াতে মাঠে কঠোর অবস্থানে ছিলেন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসনের লোকজন।

সরজমিনে ঘুরে দেখা গিয়েছে প্রত্যেকটি ভোট কেন্দ্রে পুরুষ ভোটার থেকে নারী ভোটারদের উপস্থিতি ছিল সরব। এবং ভোটারদের ব্যাপক উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে ভোট প্রয়োগ করছে।

ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, তারা গত অনেকটি নির্বাচনে এমন ভাবে ভোট দিতে পারেনি। এবারের ইউপি নির্বাচনে তারা তাদের নিজের ভোটটি পছন্দ মত প্রার্থীকে দিতে পেড়েছেন। সেই জন্য স্হানীয় এমপি (সংসদ সদস্য) আইনমন্ত্রী আনিসুল হককে ধন্যবাদ জানিয়েছেন ,পাশাপাশি প্রশাসন ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদেরও ধন্যবাদ জানিয়েছেন সাধারণ জনগণ।

উল্লেখ্য উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ থেকে ৩০ জন চেয়ারম্যান প্রার্থী বিভিন্ন প্রতীক নিয়ে নির্বাচনি প্রতিদ্বন্দ্বিতায় অংশগ্রহণ করেন।এর মধ্যে জনগনের ভোটে ৫টি ইউনিয়ন থেকে ৫ জন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন,

তারা হলেন, আখাউড়া উত্তর ইউনিয়ন থেকে টেলিফোন প্রতীক নিয়ে মোঃ শাহাজাহান , দক্ষিণ ইউনিয়ন থেকে আনারস প্রতীক নিয়ে মোঃ জালাল উদ্দীন, মোগড়া ইউনিয়ন থেকে চশমা প্রতীক নিয়ে এম এ মতিন,মনিয়ন্দ ইউনিয়ন থেকে অটোরিকশা প্রতীক নিয়ে দীপক চৌধুরী ও ধরখার ইউনিয়ন থেকে মোটরসাইকেল প্রতীক নিয়ে শাফি উদ্দিন।