চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শাহীন মোল্লার সমর্থনে জয়পুর গ্রামবাসীর উদ্যোগে নাগরিক সমাবেশ।

Al amin Islam
প্রকাশিত নভেম্বর ৮, ২০২১
চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শাহীন মোল্লার সমর্থনে জয়পুর গ্রামবাসীর উদ্যোগে নাগরিক সমাবেশ।
Spread the love

মোঃ আল আমিন ব্রাহ্মণবাড়িয়াঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ১নং মনিয়ন্দ ইউনিয়নের উন্নয়ন ও কল্যাণের স্বার্থে, চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শাহীন মোল্লার সমর্থনে মনিয়ন্দ জয়পুর গ্রামের সর্বস্তরের জনগণের উদ্যোগে নাগরিক সমাবেশের আয়োজন করেন। 
রবিবার (৭নবেম্বর) সন্ধা ৭ঘটিকায় মনিয়ন্দ ইউনিয়নের জয়পুর গ্রামে এই নাগরিক সমাবেশটি অনুষ্ঠিত হয়।

যুবলীগ নেতা আলমগীর ভুইয়া ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জমির মোল্লার যৌথ সঞ্চালনায়, প্রবীণ মুরুব্বি মোঃ মুসলিম ফকিরের সভাপতিত্বে উক্ত নাগরিক সমাবেশ উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন মোঃ উজ্জ্বল মিয়া, মোঃ জাহাঙ্গীর, মোঃনজরুল মিয়া।

এসময়  অন্যান্য মাঝে বক্তব্য রাখেন মোঃ আবুল হাশেম, আল আমিন, মোঃ হাসেন মিয়া, জয়পুর বায়তুল মামুর জামে মসজিদের ক্যাশিয়ার মোঃ আবু সামা সহ মনিয়ন্দ জয়পুর গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

এসময় বক্তারা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং মনিয়ন্দ ইউনিয়নের উন্নয়নের জন্য নৌকার পক্ষে মোঃ শাহীন মোল্লা কে পূর্ণ সমর্থন করি, এবং চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। তিনি চেয়ারম্যান পদে থাকলে আমাদের তথা ইউনিয়নের উপকার হবে। দলের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে।

এদিকে দলের স্বার্থে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে হাত তুলে শপথ নিলেন এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ মনিয়ন্দ জয়পুর গ্রামের সর্বস্তরের জনগণ।