কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় যুবকের লাশ উদ্ধার ; শরীরে আঘাতের একাধিক চিহ্ন 

চট্টগ্রাম
শেয়ার করুন
গাজী রবিউল আলম,কুমিল্লা :কুমিল্লার ব্রাহ্মনপাড়ায় মোঃ সজল মিয়া (২৫) নামে এক যুবকের নাম মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার শশীদল রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকা থেকে তার লাশটি উদ্ধার করা হয়। লাশের শরীরেের বিভিন্ন অংশে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। নিহত সজল ভারতীয় কসমেটিক সহ বিভিন্ন পণ্য চোরাচালানের সাথে জড়িত ছিলো বলে জানা গেছে। পুলিশের ধারনা, পরিকল্পিত ভাবে তাকে হত্যা করা হয়েছে তাকে।
নিহত সজল মিয়া কুমিল্লা নগরীর পশ্চিম রেসকোর্স এলাকার আবুল মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ৭ টার দিকে শশদীল বিজিবি ক্যাম্পের ১০০গজ পশ্চিম পাশে শশীদল রেলওয়ে স্টেশন ৪০ফিট পূর্ব পাশে অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে জানানো হয়।  খবর পেয়ে কুমিল্লা রেলওয়ে পুলিশ ও ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ঘটনা স্থলে পৌছান। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা। পরে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া সম্পন্ন করে।
ব্রাহ্মণপাড়ার থানার ওসি ওপ্পেলা রাজু নাহা ও তদন্ত  পরিদর্শক নাজমুল জানান, আমরা লাশের সুরতহাল তৈরী করেছি। লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) পাঠানোর প্রস্তুতি নিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *