আখাউড়ায় মনিয়ন্দ ইউপি গোপালপুর গ্রামবাসীর সঙ্গে হারুন মেম্বারের মতবিনিময় সভা

Al amin Islam
প্রকাশিত অক্টোবর ২৫, ২০২১
আখাউড়ায় মনিয়ন্দ ইউপি গোপালপুর গ্রামবাসীর সঙ্গে হারুন মেম্বারের মতবিনিময় সভা
Spread the love

আখাউড়ায় মনিয়ন্দ ইউপি গোপালপুর গ্রামবাসীর সঙ্গে হারুন মেম্বারের মতবিনিময় সভা

মো. আল আমিন ব্রাহ্মণবাড়িয়া :
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসন্ন ১নং মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ড থেকে পুনরায় মেম্বার পদে প্রার্থী হয়ে তার ওয়ার্ডের বিভিন্ন গ্রামে মতবিনিময় সভা শুরু করেছেন বর্তমান মেম্বার মোঃ হারুন মিয়া। এরই ধারাবাহিকতায় রবিবার বিকেলে স্থানীয় গোপালপুর মোঃ গনি মিয়ার বাড়িতে গোপালপুর ও তার আশেপাশের গ্রামবাসীর অংশগ্রহণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন গোপালপুর জামে মসজিদের সভাপতি মোঃ আব্দুল আহাদ মিয়া।

তুলাইশিমুল উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মোঃ নাসির মিয়ার সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংক কর্মকর্তার মোঃ শামছুল হক ভূঁইয়া, এলাকার বিশিষ্ট মুরব্বি ও সমাজসেবক মোঃ সিদ্দিক মিয়া, শহিদ মিয়া, ইউনুস মিয়া, সাচ্চু মিয়া, নিখিল মাস্টার, সাজু মিয়া, হাফেজ সিরাজুল ইসলাম ভূঁইয়া, হাবিল মিয়া, খোরশেদ মিয়া সহ আরো অনেকে। আলোচনা ও মতবিনিময় সভায় এলাকার প্রায় কয়েক শতাধিক ভোটার ও সমর্থক উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বর্তমান মেম্বার মোঃ হারুন মিয়ার কর্মকান্ডে সন্তুষ্ট হয়ে, গোপালপুর গ্রামবাসী আগামী নির্বাচনে মেম্বার পদে নির্বাচিত করার জন্য তারপ্রতি  পূর্ণ সমর্থন ব্যক্ত করেন। মতবিনিময় ও আলোচনা সভা থেকে বলাহয়, মোঃ হারুন মিয়া একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তি তাকে আমরা সুখে দুখে যেকোনো সময় কাছে পায়, এলাকার অবশিষ্ট উন্নয়নমূলক কাজের জন্য আগামী নির্বাচনে আমরা তাকে ভোট দিয়ে মেম্বার পদে নির্বাচিত করব ইনশাআল্লাহ।

বর্তমান মেম্বার মোঃ হারুন মিয়া এলাকার মানুষের কথা শুনে তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা যদি আমাকে যোগ্য মনে করেন, তাহলে আগামী নির্বাচনে আমাকে ১টি করে ভোট দিয়ে মেম্বার নির্বাচিত করলে এলাকার অবশিষ্ট উন্নয়নমূলক কাজ গুলো আমি আপনাদের জন্য করে দিতে পারব ইনশাল্লাহ।