আইন আইনের গতিতে চলবেঃ আখাউড়ায় আইনমন্ত্রী  

Al amin Islam
প্রকাশিত ডিসেম্বর ১০, ২০২১
আইন আইনের গতিতে চলবেঃ আখাউড়ায় আইনমন্ত্রী  
Spread the love

মোঃ আল আমিন ব্রাহ্মণবাড়িয়াঃ
শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে আইনমন্ত্রীর নিজস্ব  অর্থায়নে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের সড়ক বাজারে বীর মুক্তিযোদ্ধা এড. সিরাজুল হক পৌর মুক্তমঞ্চে অসহায়, দুস্থ ও শীতার্ত ৫০০ মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

এসময় আইনমন্ত্রী আনিসুল হক খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশ যাওয়া প্রসঙ্গে বলেন, মানবিক কারণে মাননীয় প্রধানমন্ত্রীর নির্বাহী আদেশে খালেদা জিয়াকে দন্ডাদেশ স্থগিত রেখে মুক্তি দেওয়া হয়েছে। এখন বলছে বিদেশে যেতে দিতে হবে, না হলে আন্দোলন। একটা কথা আছে না, দাঁড়াতে দিলে বসতে চায়, বসতে দিলে শুতে চায় আর শুতে দিলে ঘুমাইতে চায়। বিএনপির হয়েছে সেই অবস্থা। মনে রাখবেন, মানবিকতা আন্দোলনের মাধ্যমে কামাই করা যায় না।আইন আইনের গতিতে চলবে। আইন জিয়াউর রহমানের গতিতে চলবে না, বিএনপির গতিতেও চলবে না। আইনের বইয়ে আইন যেভাবে চলে, সেভাবে চলবে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ১ লক্ষ ৮৩ হাজার কোটি টাকার প্রনোদনা দিয়েছেন যাতে কেউ চাকরিচ্যুত না হয়, কারও কর্মস্থল যাতে বন্ধ না হয়ে যায়। তিনি বলেন, যত দিন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে জনগণকে সেবা দিবে ততদিন বাংলাদেশের মানুষের কোন চিন্তা নাই।

তিনি আরও বলেন, আমরা করোনা ভাইরাস পার করেছি, আমরা আবার এদেশের উন্নয়নের চাকা ঘুরাতে শুরু করে দেব। করোনা ভাইরাসের জন্য যে উন্নয়ন বন্ধ হয়ে গিয়েছিল। করোনা ভাইরাস কমে যাওয়ায় এখন সে কাজগুলি শুরু হবে। করোনা ভাইরাস এখনও যায় নাই মন্তব্য করে তিনি সকলকে করোনা ভাইরাসের টিকা নেওয়া এবং মাস্ক পরিধান করার পরামর্শ দেন।

আখাউড়া পৌর আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কায়সার ভুইয়া জীবন,উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মোঃ জয়নাল আবেদীন, পৌর আওয়ামীলীগের সভাপতি এড. আব্দুল্লাহ ভূইয়া বাদল, সাধারণ সম্পাদক কাজী লিটন খাদেম, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু,সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন সহ আরও অনেকে।